Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে কারচাপায় শিশুর মৃত্যু জেলা আইনজীবী সমিতির সভাপতি ‘আটক’

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৫ ডিসেম্বর, ২০১৯, ১:১২ পিএম

নগরীতে প্রাইভেট কার চাপায় এক শিশুর মৃত্যুর ঘটনায় চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি ফেরদৌস আহমেদকে থানায় নিয়ে যাওয়া হয়েছে। বুধবার সকাল সাড়ে ৯টায় বায়েজিদ বোস্তামি থানার কুঞ্জছায়া আবাসিক এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত শিশুটির নাম তাসমিয়া আক্তার (৩)। সে কুঞ্জছায়া আবাসিক এলাকার নুরনবী সওদাগর বাড়ির ফজলুল হক সাগরের মেয়ে। ঘটনায় সময় প্রাইভেট কারটি চালাচ্ছিলেন জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি ফেরদৌস আহমেদ। বায়েজিদ বোস্তামি থানার ওসি প্রিটন সরকার বলেন, শিশুটি রাস্তার পাশে খেলছিল। সে হঠাৎ দৌড়ে রাস্তায় উঠে গেলে প্রাইভেট কারটি তাকে চাপা দেয়।

এ ঘটনায় প্রাইভেট কার ও এর চালককে থানায় আনা হয়েছে। নিহত শিশুর পরিবার অভিযোগ দিলে পরবর্তীতে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।
আইনজীবী ফেরদৌস আহমেদ (৬৯) নগরীর রহমতগঞ্জ এলাকার বাসিন্দা। বায়েজিদ এলাকায় তিনি নিজের প্লট দেখতে গিয়েছিলেন বলে পুলিশ জানায়।
চমেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন তালুকদার বলেন, সকাল নয়টা ৪০মিনিটের দিকে শিশুটিকে হাসপাতালে আনা হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ