Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

পাওয়া গেলো বিপিএলের উধাও হওয়া ড্রোন

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ ডিসেম্বর, ২০১৯, ৩:১৫ পিএম

বিপিএলের সম্প্রচারের কাজে নিয়োজিত হারিয়ে যাওয়া ড্রোনটি খুঁজে পাওয়া গেছে। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে গতকাল মঙ্গলবার (১৭ ডিসেম্বর) খুলনা টাইগার্স এবং রাজশাহী রয়্যালসের মধ্যকার ম্যাচ চলাকালে ড্রোনটি হারিয়ে যায়।
ড্রোনটি কেউ খুঁজে পেলে এবং কর্তৃপক্ষকে ফেরত দিলে ১০ হাজার টাকা পুরস্কারও ঘোষণা করা হয়। এরপর ২৪ ঘণ্টা না পেরোতেই ড্রোনটি ফিরে পেলো বিসিবি।
রাতভর এবং সকালে অনেক খোঁজাখুঁজির পর আশা ছেড়ে দেয় রিয়েল ইমপেক্ট টিম। পরবর্তীতে আজ (বুধবার) খেলা সম্প্রচারে থাকা ক্যামেরাম্যানরা স্টেডিয়ামের ফুটেজ নিতে গেলে একপর্যায়ে ফ্লাড লাইটের উপরে ড্রোন সদৃশ কিছু একটার উপস্থিতি টের পান। সঙ্গে সঙ্গেই ক্যামেরা জুম করে দেখা যায়, এটি সেই হারিয়ে যাওয়া ড্রোন। শেষ পর্যন্ত ড্রোনটি আর কোথাও নয় পাওয়া গোলো সাগরিকাতেই। তবে ভূপাতিত হওয়ার কারণে সেটার দুটি পাখা ভাঙ্গে গেছে।
উল্লেখ্য, বিপিএলের সম্প্রচার কাজে নিয়োজিত ছিলো মোট দুইটি ড্রোন। হারিয়ে যাওয়া ওই ড্রোনটি নিয়ন্ত্রণ করছিলেন কানাডার একজন বিশেষজ্ঞ। হঠাৎ সেটি যান্ত্রিক গোলযোগের কারণে হারিয়ে যায়। বাংলাদেশি টাকায় ড্রোনটির মূল্য প্রায় ৪ থেকে ৫ লাখ টাকা।



 

Show all comments
  • সাগন সরকার ২০ ডিসেম্বর, ২০১৯, ১:৫৩ পিএম says : 0
    gooD
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিপিএল

২৭ জানুয়ারি, ২০২৩
২৩ ফেব্রুয়ারি, ২০২২
২০ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ