Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

বিপিএলের ড্রোন নিখোঁজ!

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ ডিসেম্বর, ২০১৯, ১২:২২ এএম

বিশেষ এই বঙ্গবন্ধু বিপিএল দর্শকদের কাছে উপভোগ্য করতে প্রোডাকশন হাউজের ছিল বেশ কিছু প্রচেষ্টা। মাঠ তো বটেই, এর চারপাশের দৃশ্য দর্শকদের দেখানোর জন্য ব্যবহার করা হচ্ছে দুটি ড্রোন ক্যামেরা। তবে গতকাল প্রথম দিনেই ঘটেছে বিপত্তি। জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম চত্ত্বর থেকে হারিয়ে গেছে ৪-৫ লাখ টাকা মূল্যের একটি ড্রোন!

ঘটনা গতকাল চট্টগ্রাম পবের প্রথম খুলনা টাইগার্স ও রাজশাহী রয়্যালসের মধ্যকার ম্যাচচলাকালীন। কানাডা থেকে আগত ড্রোন নিয়ন্ত্রক ক্রিস ফিকরেট বলেন, ‘একটি চিল এসে ঝাপটা দিলে উত্তর-পূর্ব দিকে ভূপাতিত হয় ড্রোনটি। পরে আমাদের লোকজন গিয়ে খুঁজেছে। কিন্তু সেটা আর পাওয়া যায়নি। তবে এমন ঘটনা আমাদের জন্য নতুন নয়। আমার আরও ড্রোন আছে। কোন সমস্যা হবে না।’

পরে ইস্টার্ন গ্যালারির পেছনে টেনিস কোর্টের কাছাকাছি জায়গাতে ড্রোনটির অংশ বিশেষ পাওয়া গেলেও মূল অংশ পাওয়া যায়নি। সেটা খুঁজে দিতে পারলে ১০ হাচার টাকা পুরস্কারও ঘোষণা করে রিয়েল ইমপেক্ট প্রোডাকশন টিম। তখনই জানানো হয় ড্রোনের ব্যাটারি ডাউন ছিল। ড্রোন নিয়ন্ত্রণকারী এটা জানাতে ভুলে গিয়েছিল।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিপিএল

২৭ জানুয়ারি, ২০২৩
২৩ ফেব্রুয়ারি, ২০২২
২০ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ