Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রভাষক দম্পতিকে কুপিয়ে জখম করাসহ বসতবাড়িতে হামলার ঘটনায় ৪ আসামী জেল হাজতে

কলাপাড়া (পটুয়াখালী) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ ডিসেম্বর, ২০১৯, ৮:৪৫ পিএম

কুয়াকাটা খানাবদ কলেজের প্রভাষক ড.শহিদুল ইসলাম শাহিন ও তার স্ত্রী শাহিনুর আক্তারকে কুপিয়ে জখম করাসহ বসত বাড়িতে হামলার ঘটনার মামলায় চার আসমিকে জেল হাজতে প্রেরন কার হয়েছে। বরিবার ওই মামলার আসামিরা এইচ এম আব্দুর রহিম মুকুল, মো. নাসিম, মো.জাকাররিয়া,মো.নুর আলম খলিফা কলাপাড়া সিনিয়র জুডিসিয়াল ম্যজিস্ট্রেট আদালতে হাজির হয়। বিজ্ঞ আদলত জামিন না মঞ্জুর করে তাদেরকে জেল হাজতে প্রেরন করেন।
প্রভাষক ড.শহিদুল ইসলাম শাহিন জানান, ২০১৮ সালের ৫ সেপ্টেম্বর শুক্রবার বিকালে একদল সন্ত্রাসী তার বসত ঘরে হামালা চালায়। তাদের অস্ত্রের আঘাতে সে ও তার স্ত্রী গুরতর জখম হয়। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে প্রথমে কুয়াকাটা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎার জন্য বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়। এ সময় তার তান্ডব চালিয়ে বসত ঘরে আসবাবপত্র ,স্বর্নাংলকার, টাকা পয়সা ও প্রয়োজনীয় কাগজ পত্র নিয়ে যায়। পারে তার স্ত্রী শাহিনুর আক্তার বাদী হয়ে এইচ এম আব্দুর রহিম মুকুল, মো.নাসিম, মো.জাকাররিয়া,মো.নুর আলম খলিফাকে আসামি করে মহিপুর থানায় একটি মামলা দায়ের করেন।
মামলার বাদী স্ত্রী শাহিনুর আক্তার জানান, তাকে ও তার স্বামীকে কুপিয়ে জখম করা সহ তাদের বসত বাড়িতে হামলার ঘটনায় চার জনকে আসামি করে মামলা কার হয়েছে। ওই আসামিরা আদালতে হজিরা দিতে গেলে বিজ্ঞ আদালত তাদের জামিন না মাঞ্জুর করে জেল হাজতে প্রেরন করেছেন।
উল্লেখ্য, কুয়াকাটা খানাবদ কলেজের প্রভাষক ড.শহিদুল ইসলাম শাহিন দম্পতির উপর হামলার ঘটনায় বিচারের দাবীতে শিক্ষক শিক্ষার্থীর বেশ কয়েক বার মানববন্ধনও করেছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ