Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

খালেদা জিয়ার মুক্তির দাবিতে টাঙ্গাইলে বিএনপি’র বিক্ষোভ মিছিল

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ ডিসেম্বর, ২০১৯, ১:১০ পিএম

বিএনপি’র চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে টাঙ্গাইল জেলা বিএনপি। মঙ্গলবার সকালে টাঙ্গাইল পৌর শহরেরর বিশ^াস বেতকা এলাকা থেকে জেলা বিএনপিসাধারণ সম্পাদক এডভোকেট ফরহাদ ইকবালের নেতৃত্বে একটি মিছিল বের হলে পুলিশি বাধায় তা পন্ড হয়ে যায়। পরে টাঙ্গাইল বিশ^াস বেতকা গুডাউন বাজারের সামনে সমাবেশ আয়োজন করে।
সমাবেশে বক্তব্য রাখেন টাঙ্গাইল জেলা বিএনপিসাধারণ সম্পাদক এডভোকেট ফরহাদ ইকবাল।
এসময় উপস্থিত ছিলেন টাঙ্গাইল জেলা বিএনপির সহ-সভাপতি আতোয়ার রহমান জিন্নাহ, জিয়াউল হক শাহীন, শুকুর মাহমুদ, যুগ্ম সাধারণ সম্পাদক আবুল কাশেম, আনিছুর রহমান আনিছ, সদর উপজেলা বিএনপিসাধারণ সম্পাদক আজগর আলী, শহর বিএনপিসাধারণ সম্পাদক শাহীন আকন্দ, জেলা যুবদলের সিনিয়ির আহবায়ক আশরাফ পাহেলী, খন্দকার রাশেদুল ইসলাম রাশেদ, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক শফিকুর রহমান খান শফিক, জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি সালেহ মোহাম্মদ সাফি ইথেন, সাধারণ সম্পাদক নুরুল ইসলামসহ বিএনপি’র অঙ্গসংগঠনের অন্যন্য নেতাকর্মীরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিক্ষোভ সমাবেশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ