Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

টঙ্গীতে ৮লাখ টাকা ছিনিয়ে নেয়ার সময়, দুই ছিনতাইকারী জনতার হাতে আটক

টঙ্গী সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ ডিসেম্বর, ২০১৯, ৬:৫০ পিএম

টঙ্গীর কাদেরিয়া টেক্সটাইল মিলের গেইটের সামনে থেকে ৮লাখ টাকা ছিনতাইয়ের সময় দুই ছিনতাইকারীকে আটক করেছে স্থানীয় জনতা। তারা হচ্ছে- রবিন আহমেদ (৩৫) ও ইউসুফ মিয়া (৩৮)। পরে স্থানীয় জনতা আটককৃতদের টঙ্গী পূর্ব থানায় পুলিশের কাছে সোপর্দ করেন।

পুলিশ জানায়, গতকাল বুধবার দুপুরে মিলগেইট এলাকায় কাদেরিয়া টেক্সটাইল মিলের ২নং গেইটের সামনে দিয়ে আলেয়া বেগম ও তার ভাই সেলিম মিয়া টঙ্গীর মিলগেইট সোনালী ব্যাংক থেকে ডিপিএসের ৮লাখ টাকা উত্তোলন করে রিক্সাযোগে টঙ্গীর চেরাগআলী যাওয়ার পথিমধ্যে রবিন আহমেদ ও ইউসুফ মিয়া তাদের কাছে থাকা টাকার ব্যাগ ছিনিয়ে নিয়ে পালানোর চেষ্টা করে। এ সময় তাদের আত্মচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে ছিনতাইকারীদের ধাওয়া দিয়ে টাকার ব্যাগসহ আটক করে। খবর পেয়ে টঙ্গী পূর্ব থানার এসআই মানিক মাহমুদ ঘটনাস্থলে এসে তাদের উদ্ধার করে থানায় নিয়ে যায়। এব্যাপারে টঙ্গী পূর্ব থানায় মামলার প্রস্তুতি চলছে।

উল্লেখ্য, গত শুক্রবার রাতে টঙ্গীর মিলগেইট কো-অপারেটিভ মার্কেটের ব্যবসায়ী আবু সাকের আহমেদ ও বেলাল হোসেন ভূঁইয়ার নগদ দেড় লাখ টাকা, ৩টি মোবাইল সেটসহ প্রয়োজনীয় কাগজপত্র কাদেরিয়া গেইট এলাকা থেকে তারা ছিনতাই করেছিলেন বলে স্বীকার করেছে স্থানীয় জনতা ও পুলিশের কাছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ