Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

লক্ষ্মীপুরে সপ্তম শ্রেণীর পরীক্ষার্থী উদ্ধার : আটক ১

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ নভেম্বর, ২০১৯, ৪:২৬ পিএম

লক্ষ্মীপুরে শিপাত আক্তার (১৩) নামের সপ্তম শ্রেণীর এক পরীক্ষার্থীকে তুলে নিয়ে যাওয়ার সময় জুয়েল হোসেন নামে এক যুবককে আটক করে পুলিশে হস্তান্তর করেছে এলাকাবাসী।

(৩০ নভেম্বর) শনিবার সকাল ১০ টায় লক্ষ্মীপুর সদর উপজেলার ১৬নং শাকচর ইউনিয়নের জব্বার মাস্টারহাট উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে এ ঘটনা ঘটে। শিপাত আক্তার ওই বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর পরীক্ষার্থী ও চররুহিতা ইউনিয়নের তোফায়েল আহম্মেদের মেয়ে। অভিযুক্ত জুয়েল হোসেন শাকচর ইউনিয়নের ২নং ওয়ার্ডের মৃত হানিফ মিঞার ছেলে।

সরে জমিনে গিয়ে জানা যায়, শিপাত আক্তার সকালে পরীক্ষার কেন্দ্রে আসলে ওৎ পেতে থাকা জুয়েল বিদ্যালয়ের প্রবেশ পথ থেকে জোরপূর্বক তাকে গাড়িতে তুলে নেওয়ার চেষ্টা করে। এসময় মেয়েটি চিৎকার করলে এলাকাবাসী এসে গাড়িটি ঘিরে পেলে। একপর্যায়ে জুয়েলকে আটক করে পুলিশে খবর দেয় এলাকাবাসী। তাৎক্ষণিক পুলিশ ঘটনাস্থলে গিয়ে ছেলে ও মেয়ে কে উদ্ধার করে লক্ষ্মীপুর মডেল থানায় নিয়ে আসে।

এবিষয়ে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহবুবুর রহমান জানান, জুয়েল মেয়েটিকে এহেন কুপ্রস্তাব দেয়ায় মাঝে চার মাস তার অভিভাবক তাকে বিদ্যালয়ে আসা বন্ধ রাখে। এখন মেয়েটির বার্ষিক পরীক্ষার ৩য় বিষয়ের পরীক্ষা আজ (৩০ নভেম্বর) দিতে আসলে বিদ্যালয়ের প্রবেশপথ থেকে ছাত্রী কে তুলে নিয়ে যায় বখাটে জুয়েল।

এবিষয়ে জানতে চাইলে সদর থানার সহকারী উপ পরিদর্শক শাহআলম জানান, আমি আমার ঊর্ধ্বতন কর্মকর্তার নির্দেশে ঘটনাস্থলে গিয়ে ছেলে ও মেয়েকে উদ্ধার করে থানায় নিয়ে আসি।

লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান মিয়া জানান, খবর পেয়ে মেয়ে ও ছেলেটিকে উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ