Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ভক্তদের হাতে বন্দি

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩০ নভেম্বর, ২০১৯, ১২:০২ এএম

কুলি নম্বর ওয়ান পার্ট টু-এর শ্যুটিং থেকে বিরতি নিয়ে নিউইয়র্কে পাড়ি দেন সারা আলি খান। প্রিয় বন্ধুর সঙ্গে বেশ কয়েকদিন ছুটি কাটিয়ে অবশেষে ভারতে ফেরেন সারা। নিউইয়র্ক থেকে যাত্রা করে মুম্বাই বিমানবন্দরে নামার পরই তাকে ঘিরে ধরেন ভক্তরা।

সইফ-কন্যার সঙ্গে সেলফি তোলার জন্য মুখিয়ে ওঠেন তার ভক্তরা। তবে ভক্তদের নিরাশ করেননি সারা। তাদের সঙ্গে দাঁড়িয়ে একের পর এক সেলফি তুলতে শুরু করেন সারা আলি খান। সারার সেই ভিডিও প্রকাশ্যে আসার পর উচ্ছ্বসিত হয়ে পড়েন তার ভক্তরা।

কেদারনাথ দিয়ে বলিউডে পা রাখেন সারা আলি খান। সুশান্ত সিং রাজপুতের সঙ্গে এই সিনেমায় স্ক্রিন শেয়ার করেন তিনি। কেদারনাথের সাফল্যের পরই রোহিত শেটির সিনেমা সিম্বায় স্ক্রিন শেয়ার করেন সারা।
এই সিনেমায় রণবীর সিংয়ের বিপরীতে অভিনয় করেন তিনি। সিম্বার পর বেশ কয়েকদিন ধরে নতুন সিনেমার প্রস্তুতি শুরু করেন সইফ-কন্যা। এরপর শুরু করেন কুলি নম্বর ওয়ান-এর শ্যুটিং।
এসবের মাঝে সারা আলি খানের সঙ্গে কার্তিক আরিয়ানের বিচ্ছেদ নিয়ে জোর গুঞ্জন শুরু হয়। সারা কিংবা কার্তিক এ বিষয়ে মুখ না খুলেননি। তবে সইফ-কন্যার বিচ্ছেদ হয়ে যায় বলে মনে করছে বি টাউনের একাংশ। সূত্র : জি২৪ঘণ্টা।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বন্দি

৩০ নভেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ