Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সিলেটে ২৭ লাখ টাকার ভারতীয় ওষুধসহ যুবক আটক

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৭ নভেম্বর, ২০১৯, ৪:৫৬ পিএম

সিলেট মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) অভিযানে বিপুল পরিমাণ ভারতীয় ঔষধসহ এক চোরাকারবারী আটক করা হয়েছে। বুধবার সকাল সাড়ে ৮টার দিকে নগরীর চৌকিদেখি এলাকার লাক্কাতুরা চা বাগানের গেইটের সামনে থেকে প্রায় ২৬ লাখ ৭৪ হাজার টাকা দামের মালামালসহ কোম্পানীগঞ্জ উপজেলার দয়ালবাজার উত্তর রাজনগর গ্রামের খোরশিদ আলীর ছেলে আল মারজান আবুলকে (২০) আটক করা হয়।

গোপন সংবাদের ভিত্তিতে এ অভিযান পরিচালনা করেন মহানগর গোয়েন্দা পুলিশের এসআই সারোয়ার হোসেন ভূইয়া, এসআই শাওন মাহমুদ অপু, এএসআই সঞ্জয় চন্দ্র দে এবং অন্যান্য ফোর্স। পুলিশ জানায়, মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার সঞ্জয় সরকারের দিক নির্দেশনায় এসআই(নিঃ) সারোয়ার হোসেন ভূইয়া’র নেতৃত্বে মহানগর গোয়েন্দা পুলিশের টহলরত টিম সিলেট জেলার জৈন্তাপুর সীমান্তবর্তী এলাকা দিয়ে চোরাচালানের মাধ্যমে বাংলাদেশ সরকারের শুল্ক ফাঁকি দিয়ে ভারতীয় পন্য আনয়নের বিষয়টি গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন। ঐ সূত্র ধরে বুধবার ভোর ৫টা থেকে এয়ারপোর্ট থানাধীন চৌকিদেখি বাশবাড়ী লাক্কাতুরা টি এস্টেটের মেইন গেইটের সামনে এয়ারপোর্ট টু সিলেটগামী পাকা রাস্তার উপর অবস্থান নেয়। এরপর সকাল সাড়ে ৮টার দিকে চোরাই মালামালসহ ঐ যুবককে আটক করা হয়। সর্বমোট উদ্ধারকৃত মালামালের মূল্য অনুমান প্রায় ২৬ লাখ ৭৪ হাজার টাকা। আটক আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, ঔষধ (ভারতীয় পন্য) চোরাচালানের মাধ্যমে সিলেট জেলার জৈন্তাপুর গোয়াইনঘাট সীমান্তবর্তী এলাকা দিয়ে বাংলাদেশ সরকারের শুল্ক ফাঁকি দিয়ে অবৈধভাবে আনয়ন করা হয়েছে। এ চোরাচালানের সাথে আরো অনেকেই জড়িত বলে প্রাথমিকভাবে ধারনা করছে পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ