Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

মাগুরায় ইয়াবা বিক্রির সময় পুলিশ কনস্টেবল হাতেনাতে আটক

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ নভেম্বর, ২০১৯, ১০:৩৪ এএম

বিক্রি করতে গিয়ে ৫০ পিস ইয়াবাসহ হাতেনাতে ধরা পড়েছেন পুলিশের এক কনস্টেবল। মাগুরা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের কর্মকর্তারা মঙ্গলবার রাত ১০ টার সময় আবুল বাশার নামে ঐ কনেষ্টবলকে মাগুরা শহরের কাঁচাবাজার এলাকা থেকে আটক করে। 

আটক ওই পুলিশ কনস্টেবল মাগুরা সদর উপজেলার হাজিপুর পুলিশ ফাঁড়িতে কর্মরত।
কনস্টেবল আবুল বাশারকে আটকের সময় তার সঙ্গে থাকা এক চিহ্নিত ইয়াবা কারবারিকেও ধরা হয়েছে বলে জানিয়েছেন মাগুরা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পরিদর্শক আবদুর রহিম।

তিনি জানান,, মঙ্গলবার রাতে কনস্টেবল আবুল বাশার (কং-৮৩৫) সদর উপজেলার হাজিপুর গ্রামের মোমিন শেখের ছেলে মাদক ব্যবসায়ী রাজিব হোসেনকে নিয়ে শহরের কাঁচাবাজার এলাকায় যায়।

ইয়াবা ট্যাবলেট বিক্রির জন্য সেখানে একজন ক্রেতার উদ্দেশ্যে তারা অপেক্ষা করছে এমন খবর পেয়ে রাত ১০ টার দিকে সেখানে অভিযান চালানো হয়। এ সময় ৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ কনস্টেবল আবুল বাশার ও তার সহযোগী রাজিব হোসেনকে আটক করা হয়।
পুলিশ সদস্য আবুল বাশার ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলার বড়দিয়া গ্রামের আবদুল জব্বার মিয়ার ছেলে বলে।
আবুল বাশারের সহযোগী রাজিব হোসেন মাগুরার একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী এবং তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে বলে ও মাদক নিযন্ত্রন অধিদপ্তরের কর্মকর্তারা জানান।

মাগুরা পুলিশ সুপার খান মোহাম্মদ রেজোয়ান বলেন, মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের হাতে একজন পুলিশ সদস্য আটকের খবর তিনি জানতে পেরেছেন। এ বিষয়ে বিধি মোতাবেক ব্যবস্থা নেয়া হবে।



 

Show all comments
  • ahammad ২৭ নভেম্বর, ২০১৯, ১২:৩৫ পিএম says : 0
    জনাব আপনারাও আভার সরাষ্টমন্ত্রীর মত এখানে আবার সড়যন্ত্রের গন্ধ পাবেন না তো ????
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ