Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

ভারত হতে আসার পথে মহেশপুরে বিজিবি’র হাতে ফের আটক ৭জন

মহেশপুর (ঝিনাইদহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ নভেম্বর, ২০১৯, ২:০২ পিএম

মহেশপুর উপজেলার জলুলী ও পলিানপুর সীমান্ত ফাঁড়ীর বিজিবি’র সদস্যরা ভারত থেকে আসার পথে ফের ৯জন বাংলাদেশীকে আটক করেছে।এ নিয়ে মহেশপুর সীমান্ত দিয়ে চলতি মাসে ২৪৯জন বাংলাদেশী ভারতের ব্যাঙ্গালোর ও পার্শ্ববর্তী অঞ্চল থেকে বাংলাদেশে ফেরত এসেছে।
বিজিবি সূত্রে জানা গেছে, ২৬ নভেম্বর গভীর রাতে জুলুলী বিওপির টহল দল সীমান্ত পিলার ৫২/৯ এর নিকটস্থ মহেশপুর উপজেলার মাঠপাড়া মাঠের মধ্য হতে ২জন পূরুষ,৩জন মহিলা ও ২শিশু সহ মোট ৭জনকে আটক করে মহেশপুর থানায় সোপর্দ্দ করেছে। অপর দিকে পলিয়ানপুর বিওপির টহল দল অবৈধভাবে ভারত হতে বাংলাদেশে আসার সময় রায়পুর গ্রামের মাঠের নিকট ১জন পূরুষ ও ১জন নারীকে আটক করেছে। আটক আবু হাসান(৪০) ও তার স্ত্রী সোনিয়া (২৫) জানান,১বছর পূর্বে তারা ভারতে কাজের সন্ধানে গিয়েছিলেন।
বিজিবি’র অতিরিক্ত পরিচালক কামরুল হাসান জানান, আটককৃত ০৯ জন বাংলাদেশী নাগরিককে অবৈধভাবে সীমান্ত অতিক্রম করার দায়ে বাংলাদেশ পাসপোর্ট অধ্যাদেশ ১৯৭৩ এর ১১ (১) (গ) ধারায় ঝিনাইদহ জেলার মহেশপুর থানায় সোপর্দ করে মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ