Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

মহেশপুর সীমান্তে বিএসএফএর ঠেলে দেয়া আরো ২২জন নারী পুরুষ ও শিশু আটক করেছে বিজিবি

দক্ষিণ-পশ্চিমাঞ্চল থেকে বিশেষ প্রতিনিধি | প্রকাশের সময় : ২৩ নভেম্বর, ২০১৯, ৪:৩০ পিএম

বিএসএফএর ঠেলে দেওয়া আরো ২২জন নারী, পুরুষ ও শিশুকে আটক করেছে বিজিবি। ঝিনাইদহ জেলার মহেশপুর সীমান্ত থেকে শনিবার আটক করে ৫৮বিজিবি। 

আমাদের ঝিনাইদহ জেলা সংবাদদাতা জানান,বিজিবি’র পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, বিজিবি’র নিয়মিত টহল দেয়ার সময় ঝিনাইদহের মহেশপুর বিওপি’র ১শ’ থেকে দেড়শ’ গজ বাংলাদেশ অভ্যন্তরে নিশ্চিন্তপুর কালভার্টের পাশ থেকে ভোর ৫টার দিকে ১৬ এবং জলুলি বিএপি’র মগদাশপুর মাঠ থেকে ৫জন সহ মোট ২১জন নারী, পুরুষ ও শিশুকে আটক করে। তারা বিভিন্ন সময়ে কাজের সন্ধানে ও চিকিৎসার জন্য ভারতে গিয়েছিল বলে প্রেস বিজ্ঞপ্তিতে বিজিবি জানায়।

বাংলাদেশ পাসপোর্ট অধ্যাদেশ ১৯৭৩এর ১১(গ) ধারায় আটককৃতদেরকে মহেশপুর থানায় সোপর্দ করার প্রস্তুতি চলছে। খালিশপুর বিজিবি-৫৮ উপ-অধিনায়ক লে. কর্ণেল কামরুল হাসান এ সংবাদের সত্যতা নিশ্চিত করেছেন।

এদিকে একই সময় জলুলি সীমান্ত পার হয়ে অবৈধভাবে অনুপ্রবেশের অভিযোগে মহেশপুর উপজেলার মগদাসপুর থেকে দুই শিশুসহ পাঁচজনকে আটক করে বিজিবি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ