Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ইয়াবাসহ শ্যামলী বাস আটক

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৩ নভেম্বর, ২০১৯, ২:২০ পিএম

ইয়াবাসহ চালক ও সুপারভাইজারকে গ্রেফতারের পর শ্যামলী পরিবহনের একটি বাস আটক করেছে র‌্যাব। শনিবার ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর মহিপালে এ অভিযান পরিচালনা করে র‌্যাব-৭ চট্টগ্রামের একটি বিশেষ টিম।

গ্রেফতার চালক মোঃ রমজান আলী (৫৫) ময়মনসিংহ জেলার ত্রিশাল উপজেলার বানিয়াধলা গ্রামের মৃত আব্দুর রহমানের পুত্র। সুপারভাইজার নয়ন কুমার কর্মকার (২৮) বগুড়া শেরপুর থানার চান্দাইকোনা গ্রামের আশুতোষ কর্মকারের পুত্র।

র‌্যাব জানায় চট্টগ্রাম থেকে ঢাকামুখি বাসে ইয়াবার চালান যাচ্ছে এমন খবরের ভিত্তিতে অভিযান পরিচালনা করা হয়।
মহিপাল ওভার ব্রিজ সংলগ্ন ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপর একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশী শুরু করে র‌্যাব। এ সময় ঢাকাগামী শ্যামলী পরিবহনের বাসকে তল্লাশীর জন্য সংকেত দিলে চালক চেকপোস্ট অতিক্রম করে দ্রæত পালিয়ে যাওয়ার চেষ্টা করেন।

র‌্যাব সদস্যরা বাসটির পিছু নিয়ে ধাওয়া করে তাদের আটক করে। বাসটি তল্লাশী করে ড্রাইভিং সিটের নিচে অভিনব কায়দায় লুকানো ৫,৭০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ আসামীদের গ্রেফতার করা হয় এবং উক্ত বাসটি (ঢাকা মেট্রো-ব- ১৫-০৫৩২) জব্দ করা হয়।

জানা যায়, গ্রেফতারকৃতরা বাসের চালক এবং সুপারভাইজার পেশার আড়ালে চট্টগ্রাম ও কক্সবাজার জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ীর সাথে যোগসাজশে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে ঢাকাসহ দেশের বিভিন্ন অঞ্চলে পাচার করে আসছে। উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটের আনুমানিক মূল্য ২৮ লাখ ৫০ হাজার টাকা এবং জব্দকৃত বাসের মূল্য এক কোটি টাকা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ