Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মির্জাপুরে দ্বিতীয় শ্রেণির ছাত্রী ধর্ষণের শিকার ধর্ষক আটক

মির্জাপুর (টাঙ্গাইল) সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ নভেম্বর, ২০১৯, ৭:১৯ পিএম

টাঙ্গাইলের মির্জাপুরে চাল গুড়া করতে গিয়ে দ্বিতীয় শ্রেণির এক ছাত্রী ধর্ষণের শিকার হয়েছে। এঘটনায় চাল কলের মালিক ধর্ষক বুদ্দু মিয়া (৫৫) কে আটক করেছে পুলিশ। বুধবার সকালে উপজেলার জামুর্কী ইউনিয়নের কদিম ধল্যা বাজারে চাল কলের ভেতরে এ ঘটনা ঘটে। আটক বুদ্দু মিয়া কদিম ধল্যা গ্রামের বাসিন্দা বলে জানা গেছে।
পুলিশ জানায়, বুধবার সকালে ওই ছাত্রী কদিম ধল্যা বাজারে বুদ্দু মিয়ার চাল কলে চাল গুড়া করতে যায়। ছাত্রীকে একা পেয়ে লম্পট বুদ্দু মিয়া তাকে চাল কলের ভেতরে জোর করে ধর্ষণ করে। ঘটনা জানাজানি হলে স্থানীয় একটি প্রভাবশালী মহল ধামাচাপা দেওয়ার জন্য গ্রাম্য সালিশের চেষ্টা করে। খবর পেয়ে দুপুরে পুলিশ গিয়ে ধর্ষিতা ছাত্রীকে উদ্ধার এবং ধর্ষক বুদ্দু মিয়াকে আটক করে থানায় নিয়ে আসে।

মির্জাপুর থানার অফিসার ইনচার্জ মো. সায়েদুর রহমান বলেন ধর্ষক বুদ্দু মিয়াকে আটক করা হয়েছে। মামলার প্রক্রিয়া চলছে বলে তিনি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ