Inqilab Logo

শুক্রবার, ০৭ জুন ২০২৪, ২৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

গফরগাঁওয়ে পিকআপ ভ্যানসহ চোর আটক

গফরগাঁও উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ নভেম্বর, ২০১৯, ৫:৩৮ পিএম

ময়মনসিংহের গফরগাঁও উপজেলার ১নং রসুলপুর ইউনিয়নের ছয়ানী রসুলপুর গ্রামের চার আনী বাজার থেকে গতকাল বুধবার ভোরে পিকআপ সহ চোর চক্রের সদস্য তানভীর আহমেদ (২২) কে আটক করা হয়েছে। গফরগাঁও থানার পুলিশ সূত্রে জানা গেছে , উপজেলার রসুলপুর ইউনিয়নের সান্দিয়াইন গ্রামের মৃত হাসমত আলীর ছেলে আফতাব উদ্দিনের (ঢাকা মেট্টো-ন ১৬-২৯৩০) পিকআপ ভ্যান গত সোমবার চুরি হয়। বুধবার ভোর ৬টার দিকে উপজেলার ছয়ানী রসুলপুর গ্রামের চারআনী বাজারে একটি পিকআপ ভ্যান গাড়ি দাঁড়িয়ে থাকতে দেখে স্থানীয় লোকজন গফরগাঁও থানা পুলিশকে খবর দেয়। পরে ঘটনাস্থলে পৌছে গাড়িতে থাকা চোর তানভীর সহ গাড়িটি আটক করে থানায় নিয়ে আসি। গাড়ির মালিক আফতাব উদ্দিন বলেন, এই গাড়িটি পূর্বে আরও তিন বার চুরির চেষ্টা হয়েছে।

গফরগাঁও থানার অফিসার ইনচার্জ অনুকুল সরকার বলেন, গাড়ি চুরি মামলায় আটক চোরকে গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে ময়মনসিংহ জেল হাজতে প্রেরণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ