Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

জেলা পরিষদের সার্ভেয়ার দুদকের হাতে আটক

দিনাজপুর অফিস | প্রকাশের সময় : ৫ নভেম্বর, ২০১৯, ১:২২ পিএম

দুর্নীতি দমন কমিশন (দুদক) দিনাজপুর সমন্বিত জেলা কার্যালয় অভিযান চালিয়ে জেলা পরিষদের সার্ভেয়ার মোঃ আল আমিনকে ঘুষ গ্রহণের সময় হাতেনাতে আটক করেছে।

আজ মঙ্গলবার (৫ নভেম্বর) সকাল সাড়ে ১০টায় দিনাজপুর জেলা পরিষদ থেকে তাকে আটক করে দুদক। দুদক সমন্বিত জেলা কার্যালয়ের উপ-পরিচালক আবু হেনা আশিকুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, দিনাজপুর সদর উপজেলার বড়ইল গ্রামের মোঃ সাইফুল আলীর স্ত্রী শাবানা খাতুন জেলা পরিষদের বাঙ্গিবেচা মৌজায় সাড়ে ৯ শতক জমি লিজ গ্রহণের জন্য আবেদন করেন। পরবর্তীতে জেলা পরিষদ জমিটি লিজ প্রদানের পক্ষে মতামত দেন। কিন্তু শাবানা খাতুনের কাছে জেলা পরিষদের সার্ভেয়ার আল আমিন ২০ হাজার টাকা ঘুষ দাবী করেন। ঘুষের টাকা না দিলে তাকে উক্ত জমি লীজ প্রদান করা হবে না জানিয়ে দেন সার্ভেয়ার আল আমিন। শাবান খাতুন বিষয়টি সমন্বিত জেলা দুদক অফিসে অভিযোগ করেন।

আজ মঙ্গলবার সকালে শাবান খাতুন জমির লীজ গ্রহণের ২০ হাজার টাকা ঘুষ প্রদান করলে সার্ভেয়ার আল আমিনকে ঘুষ গ্রহণের টাকাসহ আটক করা হয়।

এব্যাপারে দুদক আইনে সার্ভেয়ার আল আমিনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ