Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

মৌলভীবাজারের শেরপুর থেকে বিদেশ পিস্তলসহ সন্ত্রাসী জামিল আটক

মৌলভীবাজার জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ নভেম্বর, ২০১৯, ৬:৫৯ পিএম

মৌলভীবাজার সদর উপজেলার শেরপুর এলাকা থেকে জামিল হোসেন নামের এক অস্ত্র ও মাদক ব্যবসায়ীকে র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্প আটক করেছে।
গোপন সংবাদের ভিত্তিতে ২ নভেম্বর মধ্যরাতে ভৈরব র‌্যাব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের এবং সিনিয়র এডি চন্দন দেবনাথ এর নেতৃত্বে একটি আভিযানিক দল মৌলভীবাজারের শেরপুর মুক্তিযোদ্ধা চত্ত্বর এলাকার আলী মার্কেটে খাবার হোটেলে অভিযান পরিচালনা করে। অভিযানে হোটেল মালিক মোঃ জামিল হোসেন (২৫) কে আটক করে দেহ তল্লাশী করে ১টি বিদেশী লম্বা ব্যারেল পিস্তল উদ্ধার করা হয়। আটককৃত জামিল হোসেন সিলেটের ওসমানি নগর থানার মোস্তফাপুর গ্রামের মোঃ আব্দুল জলিলের পুত্র।
র‌্যাব-১৪ জানায় শেরপুর মুক্তিযোদ্ধা চত্ত্বর এলাকার লোকজনের কাছে জিজ্ঞাসাবাদে জানা যায় যে, আসামী মোঃ জামিল হোসেন দীর্ঘদিন যাবৎ অস্ত্রের ভয় দেখিয়ে এলাকায় সন্ত্রাসী কার্যক্রম এবং বিভিন্ন ধরনের মাদক ক্রয়-বিক্রয় করে আসছিল। হোটেল ব্যবসার পাশাপাশি আশেপাশের এলাকার মানুষকে অস্ত্রের ভয় দেখিয়ে সন্ত্রাসী কার্যক্রম করে আসছিল। আটক আসামীর বিরুদ্ধে মৌলভীবাজার সদর মডেল থানায় অস্ত্র ও মাদকদ্রব্য আইনে মামলা দায়ের হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ