Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভারতের সাথে অসম চুক্তির প্রতিবাদে ময়মনসিংহে বিএনপির বিক্ষোভ সমাবেশ

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ১৩ অক্টোবর, ২০১৯, ৫:২৭ পিএম

ভারতের সাথে অসম চুক্তি ও আববার ফাহাদ খুনের প্রতিবাদে ময়মনসিংহে বিক্ষোভ সমাবেশ করেছে জেলা উত্তর বিএনপি। রবিবার দুপুরে ময়মনসিংহ নগরীর নতুন বাজারস্থ দক্ষিণ জেলা বিএনপির কার্যালয়ের সামনে এ বিক্ষোভ করেন তারা। এ সময় বিক্ষোভকারীরা অবিলম্বে ভারতের সাথে অসমচুক্তি বাতিল এবং আবরার খুনিদের দ্রুত শাস্তি দাবি করেন।
সমাবেশে উত্তর জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক মোতাহার হোসেন তালুকদারের সভাপতিতে বক্তব্য রাখেন জেলা উত্তর বিএনপির যুগ্ম আহবায়ক অ্যাড.আবুল বাসার আকন্দ, সাবেক যুবদল সভাপতি কামরুজ্জামান লিটন, বিএনপি নেতা হানিফ মো: শাকের উল্লাহ, আ: সালাম তালুকদার, আলহাজ্ব সিদ্দিকুর রহমান, জেলা উত্তর যুবদলের সাধারন সম্পাদক রবিউল করিম বিপ্লব, স্বেচ্ছাসেবক দল নেতা কামাল হোসেন, ওলামাদল নেতা মাহাবুবুর রহমান, জেলা উত্তর ছাত্রদলের সাধারন সম্পাদক রায়হান শরফি হলুদ, সহ-সভাপতি আমিনুল ইসলাম ভ’ইয়া ইথেন, নাদিম সারোয়ার টিটু প্রমূখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিক্ষোভ সমাবেশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ