Inqilab Logo

শুক্রবার ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১, ২৩ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ফুলবাড়ীতে পুলিশের পৃথক পৃথক অভিযানে মাদক সহ আটক ৫

ফুলবাড়ী (দিনাজপুর)সংবাদদাতা | প্রকাশের সময় : ২ অক্টোবর, ২০১৯, ২:৫৭ পিএম

দিনাজপুরের ফুলবাড়ীতে গত ১অক্টোবর দিবাগত রাতে পুলিশের বিশেষ অভিযানে ৫০বোতল ভারতীয় আমদানি নিষিদ্ধ ফেন্সিডিল,৫ বোতল বিদেশী মদ ও দুটি মোটর-সাইকেলসহ ৫ জনকে আটক করেছে ফুলবাড়ী থানা পুলিশ ।

থানা সূত্রে জানা যায় গোপন সংবাদের ভিত্তিতে বেতদিঘী ইউনিয়নের দলদলিয়া এলাকা থেকে বিরামপুর উপজেলার রানীনগর গ্রামের ইব্রাহীম মন্ডলের ছেলে মোঃ শাহাজান আলী (৩৪) ও ফুলবাড়ী উপজেলার বাজনা পাড়া গ্রামের মৃত মনছের আলী মন্ডলের ছেলে মোঃ রাজু আহম্মেদ ওরফে বাবু (৩৫) কে ৫০ বোতল ভারতীয় আমদানি নিষিদ্ধ ফেন্সিডিল ও মোটরসাইকেলসহ আটক করেন থানা পুলিশ। একই এলাকায় পৃথক অভিযানে ফুলবাড়ী উপজেলার কাটাবাড়ী গ্রামের মৃত কৃষ্ণ পদ বর্মন ওরফে কৃষ্ণ মাষ্টার এর ছেলে রাজীব কুমার বর্মন ওরফে হরি (৩৮), রংপুর তারা গঞ্জ উপজেলার থানা পাড়া গ্রামের মোঃ রশিদুল নবীর ছেলে রায়হানুল ইসলাম রায়হান (৩৬) ও একই উপজেলার মোঃ সাদেক ইসলামের পুত্র মোঃ আরিফুল ইসলাম আরিফ (২০) কে ভারতীয় ৪ বোতল মদ ও মোটরসাইকেলসহ আটক করেন এসআই জিয়াসহ সঙ্গীয় টহলদল ।

ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ মোঃ ফখরুল ইসলাম জানান,গতকাল ২রা অক্টোম্বর গভীর রাতে গোপন সূত্রে সংবাদ পেয়ে থানার এস আই জিয়া ও এস আই সেকেন্দারসহ সঙ্গীয় ফোর্স নিয়ে ফুলবাড়ী উপজেলার হাজীগঞ্জ এলাকায় অভিযান চালিয়ে উক্ত আসামীদের আটক করা হয়। এ ব্যাপারে তাদের বিরুদ্ধে ফুলবাড়ী থানার পৃথক পৃথক ভাবে চোরাচালানীর ২টি মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ