Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সাতক্ষীরায় আ.লীগ নেতার বাড়িতে পুলিশের অভিযান : ৯ জুয়াড়ি আটক

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০৫ এএম

সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক হায়দার আলি তোতার ভাড়া বাড়ি থেকে নয় জুয়াড়িসহ টাকা ও জুয়ার সরঞ্জাম আটক করেছে পুলিশ। বুধবার দিবাগত রাতে শহরের মুনজিতপুরের ওই বাড়িতে ডিবি পুলিশ অভিযান চালিয়ে তাদেরকে আটক করে।

আটককৃতরা হলেন, পুরাতন সাতক্ষীরার মৃত নূরুল ইসলামের ছেলে মো ঃ কামরুজ্জামান (৫৪), শহরের মধ্য কাটিয়া এলাকার মৃত ইরফান আলীর ছেলে গোলাম রব্বানি (৪০), পলাশপোশ এলাকার আবুল কাশেমের ছেলে শরিফুল ইসলাম (৪২), মধ্যকাটিয়া লস্কারপাড়া এলাকার মৃত মাসুদুল হকের ছেলে মাহমুদুল হক (৫৪), কাটিয়া দাশপাড়া এলাকার কফিল সরদারের ছেলে আব্দুর রাজ্জাক সরদার (৪৯), আশাশুনি উপজেলার চেউটিয়া গ্রামের মৃত ছামাদ সরদারের ছেলে সাইফুল ইসলাম (৪০), কলারোয়া উপজেলার লোহাগড়া গ্রামের মৃত সামছুদ্দিন সরদারের ছেলে মোঃ আলাউদ্দিন সরদার (৫৮), একই উপজেলার চাড়াঘাট গ্রামের মৃত আবুল ফজলের ছেলে মো.ঃ শাহিন হোসেন (৩৫) ও কালিগঞ্জ উপজেলার রঘুনাথপুর গ্রামের মৃত আব্দুল গণির ছেলে মোঃ জালাল সরদার (৩৪)।

সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার ইলতুৎমিশ বিষয়টি নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৯ জনকে আটক করা হয়েছে। এছাড়া, ১০ জোড়া তাস, খেলার সরঞ্জাম ও ৪৯ হাজার টাকা উদ্ধার করা হয়েছে।

সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক হায়দার আলি তোতা জানান, যে বাসায় পুলিশ অভিযান চালিয়েছে এই বাসাটি শরিফুল ইসলাম নামের এক ব্যক্তি ভাড়া নিয়ে বসবাস করেন। সেখানে হয়তো গোপনে তাস খেলা করাতেন ওই শরিফুল।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ