Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

ফরিদপুরের চাঞ্চল্যকর আকলিমা হত্যা মামলার এক আসামীকে আটক করেছে র‌্যাব-৮

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ সেপ্টেম্বর, ২০১৯, ৫:৩৩ পিএম

র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধ এর উৎস উদঘাটন, জঙ্গিবাদ দমন, অপরাধীদের গ্রেফতারসহ আইন শৃঙ্খলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। র‌্যাব শুরু থেকে যে কোন ধরণের অপরাধী, অপহরণ, মাদক উদ্ধার, অপহত ভিকটিম উদ্ধারসহ দেশের শীর্ষ সন্ত্রাসীদের গ্রেফতার ও বিভিন্ন প্রতারক চক্রকে গ্রেফতার করতে সার্বক্ষণিকভাবে অভিযান পরিচালনা করে থাকে।

এরই ধারাবাহিকতায় র‌্যাব-৮, সিপিসি-২, ফরিদপুর ক্যাম্প ফরিদপুর কোতয়ালী থানা সূত্রে জানতে পারে যে, গত ২০/০৯/২০১৯ খ্রিঃ সকাল অনুমান ০৮.৩০ ঘটিকার সময় কোতয়ালী থানা পুলিশ কোতয়ালী থানাধীন স্বজনী রায়ের ডাঙ্গী সাকিনস্থ জনৈক নান্নু চেয়ারম্যানের লেক সংলগ্ন সিএ্যন্ডবি ঘাট হতে আকলিমা বেগম ওরফে সোনীয়া(৩০) নামের এক মহিলার মৃতদেহ উদ্ধার করেছে এবং উক্ত বিষয়ে থানায় অজ্ঞাতনামা আসামী উল্লেখ করে একটা ক্লুলেস হত্যা মামলা দায়ের হয়েছে। মামলা দায়েরের পর হতে ফরিদপুর র‌্যাব ক্যাম্প এই ক্ললেস হত্যা মামলার রহস্য উদঘাটনে ও অজ্ঞাতনামা আসামীদের চিহ্নিত করে গ্রেফতার করার জন্য ছায়া তদন্ত শুরু করে। এরই ধারাবাহিকতায় ফরিদপুর র‌্যাব ক্যাম্প গোয়েন্দ তথ্যের ভিত্তিতে অত্র হত্যা মামলার ঘটনার সাথে জড়িত একজন ব্যক্তিকে চিহ্নিত করতে সক্ষম হয় এবং ২৫/০৯/২০১৯ খ্রিঃ গভীর রাতে ফরিদপুর র‌্যাব ক্যাম্পের একটি আভিযানিক দল রাজবাড়ী জেলার কালুখালী থানাধীন চাঁদপুর বাসস্ট্যান্ড হতে অভিযুক্ত ১। মোঃ রাসেল দেওয়ান(১৫), পিতা- মোঃ তাইজুল দেওয়ান, সাং- পশ্চিম রতনদিয়া, থানা- কালুখালী, জেলা- রাজবাড়ীকে আটক করে। আসামীকে জিজ্ঞাসাবাদে সে ভিকটিম আকলিমা বেগম ওরফে সোনীয়া(৩০) হত্যাকান্ডে অন্যান্য আসামীদের সাথে জড়িত আছে মর্মে স্বীকার করে। এই সময় অভিযুক্তের নিকট থেকে একটা মোবাইল ফোন ও হত্যাকান্ডে ব্যবহৃত একটি মাক্রোবাস উদ্ধার করা হয়।

উদ্ধারকৃত আলামতসহ গ্রেফতারকৃত অভিযুক্তকে ফরিদপুর কোতয়ালী থানায় হস্তান্তরের প্রক্রিয়া অব্যহত আছে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ