Inqilab Logo

সোমবার, ১০ জুন ২০২৪, ২৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৩ যিলহজ ১৪৪৫ হিজরী

সাতক্ষীরায় পিকআপ ভর্তি ইলিশ মাছসহ মালামাল উদ্ধার, আটক ৪

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০১৯, ৭:১১ পিএম

সাতক্ষীরায় পিকআপ ভর্তি ইলিশ মাছসহ বিভিন্ন মালামাল উদ্ধার করেছে বিজিবি। এসময় আটক হয়েছে চারজন। মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) সকালে এসব উদ্ধারসহ তাদেরকে আটক করা হয়।
আটককৃতরা হলেন, বরগুনা জেলার আমতলী থানার টিয়াখালি গ্রামের সানু মিয়ার ছেলে ফেরদৌস বদু (৩৭), পটুয়াখালি জেলার দুমকি থানার আংগাড়িয়া গ্রামের শাহ আলম তালুকদারের ছেলে বাচ্চু তালুকদার (৩৫), যশোর জেলার ঝিকরগাছা থানার কুমরি গ্রামের শহিদুল ইসলামের ছেলে হুমায়ুন কবীর আজবাহার (৩৯) ও পাবনা জেলার ভাংগুরা থানার শ্রীপুর গ্রামের জাহিদুল ইসলামের স্ত্রী শিউলি বেগম (৩৫)।
সাতক্ষীরা ৩৩ বিজিবি’র অধিনায়ক লেঃ কর্ণেল মোহাম্মদ গোলাম মহিউদ্দিন খন্দকার সত্যতা নিশ্চিত করে জানান, সকালে ঝাউডাঙ্গা বিজিবি ক্যাম্পের টহল দল একটি পিকআপে তল্লাশি চালিয়ে ১৪ লক্ষ টাকার ইলিশ মাছ আটক করে। এসময় তিনজনকে আটক করে। এছাড়া, ভারত থেকে পাসপোর্টে আসা পাবনার নাগরিক শ্উিলি বেগমের কাছ থেকে চার লক্ষ ষোলো হাজার পাঁচশত টাকার বিভিন্ন মালামাল উদ্ধার করা হয়। এবং শিউলি বেগমকে আটক করা হয়।
তিনি জানান, আটককৃতদের সাতক্ষীরা সদর থানায় সোর্পদ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ