Inqilab Logo

সোমবার, ১০ জুন ২০২৪, ২৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৩ যিলহজ ১৪৪৫ হিজরী

বাবার অনুরোধে তেঁতুলিয়ার পাথর ব্যবসায়ী রাসেল আটক

পঞ্চগড় জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০১৯, ৫:৫৩ পিএম

বাবার অনুরোধে পঞ্চগড়ের তেঁতুলিয়ায় পাথর ব্যবসার অন্তরালে চিহ্নিত ইয়াবা ব্যবসায়ি রাসেল ইসলামকে আটক করেছে থানা পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে গত সোমবার রাতে ভজনপুর এলাকায় মাদক বিক্রি ও সেবনের সময় তাকে আটক করা হয়। এসময় আরও কয়েকজন সহযোগি পালিয়ে যায়। আটক রাসেল বাংলাবান্ধা স্থলবন্দর আমদানি রপ্তানী কারক এসোসিয়েসনের সহসভাপতি এবং আওয়ামীলীগ নেতা তফিজুল ইসলামের ছেলে। পুলিশ জানায়, রাসেল বাংলাবান্ধা স্থলবন্দরে তার বাবার পাথর আমদানির ব্যবসা পরিচালনা করে। এই সুযোগে সে ফেনসিডিল, গাজা, ইয়াবাসহ বিভিন্ন মাদক ব্যবসাও চালাত। সম্প্রতি তার বাবা তাকে গ্রেপ্তারের জন্য পুলিশকে অনুরোধও করে।
তেঁতুলিয়া থানার অফিসার ইনচার্জ জহুরুল ইসলাম জানান, রাসেলের বাবা এর আগে বেশ কয়েকবার তাকে আটক করার অনুরোধ জানিয়েছিল। তাকে আটকের জন্য বেশ কয়েকবার অভিযান পরিচালনা করা হয়। কিন্তু সে পালিয়ে যায়। সবশেষে গত সোমবার রাতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়েছে। রাসেলসহ তার ৩ জন সহযোগিকে আসামী করে গতকাল মঙ্গলবার মামলা দায়ের করা হয়েছে। অন্যান্য আসামিরা হলেন একই এলাকার আব্বাস আলীর ছেলে মামুন (২৫), আসারুলের ছেলে শাকিরুল (২৩) ও নজরুল ইসলামের ছেলে আরিফ (২০)।
রাসেলের বাবা তফিজুল ইসলাম জানান, পড়াশোনা করার জন্য রাসেলকে ঢাকায় একটি প্রাইভেট বিশ^াবিদ্যালয়ে ভর্তি করাই। কিন্তু সে সেখানে ক্যাসিনোতে জুয়া খেলে বিপুল টাকা হেরে বাড়ি চলে আসে। এরপর তাকে আমার পাথর ব্যবসার দেখাশোনা করতে বলি। পরে সে কিভাবে মাদকের সাথে জড়িয়ে পড়ে তা জানিনা। তবে তাকে এসব অনৈতিক কাজ থেকে বিরত রাখার জন্য পারিবারিক উদ্যোগ নেয়া হয়। তারপরও সে বিরত না হওয়ায় তাকে আটক করার জন্য আমি পুলিশকে অনুরোধ করি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ