Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নেত্রকোনায় বেড়াতে এসে গৃহবধূ গণধর্ষণের শিকার, তিন জন আটক

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০১৯, ৫:৪৩ পিএম

আত্মীয় বাড়ীতে বেড়াতে এসে এক গৃহবধূ গণধর্ষণের শিকার হয়েছেন। ঘটনাটি ঘটেছে নেত্রকোনা সদর উপজেলার মদনপুর ইউনিয়নের পশ্চিম মদনপুর গ্রামে।

স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, ময়মনসিংহ জেলার গৌরীপুর উপজেলার কান্দা গ্রামের জনৈক ব্যক্তি তার স্ত্রীকে নিয়ে গত বৃহস্পতিবার নেত্রকোনা সদর উপজেলার পশ্চিম মদনপুর গ্রামের জিলন আক্তারের বাড়িতে বেড়াতে আসে। বৃহস্পতিবার গভীর রাতে ওই গ্রামের ৮-১০জন যুবক জিলন আক্তারের বাড়িতে গিয়ে বেড়াতে আসা স্বামীকে মারধর করে গৃহবধূকে গ্রামের একটি জঙ্গলে নিয়ে যায়। সেখানে যুবকরা গৃহবধূকে পালাক্রমে ধর্ষণ করে। শুক্রবার সকালে আত্মীয় স্বজনরা জঙ্গল থেকে আহত গৃহবধূকে উদ্ধার করে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে।

ভিকটিমের পরিবার বিষয়টি নেত্রকোনা মডেল থানা পুলিশকে জানালে নেত্রকোনার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মুহাম্মদ ফখরুজ্জামান জুয়েল শনিবার ঘটনাস্থল পরিদর্শণ করেন। তিনি সাংবাদিকদের জানান, ঘটনার সাথে জড়িত সন্দেহে পুলিশ পশ্চিম মদনপুর গ্রাম থেকে সালমান, আকাশ ও রফিকুল ইসলামকে আটক করেছে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 



 

Show all comments
  • ২৩ সেপ্টেম্বর, ২০১৯, ১:৪৯ পিএম says : 0
    এদের ধরে পুরুষাঙ্গ কেটে দেওয়াটা বেটার হবে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ