Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

সাপাহারে ফেন্সিডিল সহ বিক্রেতা আটক

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ সেপ্টেম্বর, ২০১৯, ৬:২০ পিএম

নওগাঁর সাপাহারে ৭০বোতল ভারতীয় নিষিদ্ধ ফেন্সীডিল সহ আব্দুল আলীম (৩৭) নামের এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। আটক আলীম, উপজেলার কলমুডাঙ্গা চৌমহনীর মো: আলতাফ হোসেন এর ছেলে।

পুলিশ সূত্রে জানা গেছে, মঙ্গলবার দিবাগত রাতে সাপাহার থানা পুলিশের একটি টহল দল গোপন সংবাদে জানতে পারেন যে, কলমুডাঙ্গা গ্রামের ওই ব্যক্তি কিছু ফেন্সিডিল বিভিন্ন খদ্দেরের নিকট বিক্রির জন্য তার বাড়ীতে রেখেছে। এরই ভিত্তিতে পুলিশের ওই টহল দলটি রাত্রি ৯টার দিকে ঘটনা স্থলে গিয়ে আলীমের বাড়ীর চার পাশ ঘেরাও করে। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ফেন্সীডিল বিক্রেতা বাড়ী হতে দৌড়ে পালানোর চেষ্টা করলে সঙ্গে সঙ্গে পুলিশ তাকে ধরে ফেলে এবং তাকে জিজ্ঞাসাবাদ শুরু করে, জিজ্ঞাসাবাদের প্রথমে সে ফেন্সীডিলের কথা অ-স্বীকার করলেও ব্যাপক জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে সে তা স্বীকার করে এবং তার শয়ন ঘরের চৌকির নিচ থেকে একটি বস্তায় রাখা ৭০বোতল ফেন্সীডিল নিজ হাতে বের করে পুলিশকে দেয়। এর পর রাতেই পুলিশ উদ্ধারকৃত ফেন্সীডিল সহ তাকে আটক করে থানা হেফাজতে নেয়। পরে রাতেই তার বিরুদ্ধে মাদক দ্রব্য বিশেষ আইনে মামলা দায়ের করে তাকে নওগাঁ জেল হাজতে পাঠানো হয়। এবিষয়ে পুলিশের ইন্সপ্যাক্টর (তদন্ত ওসি) মনিরুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ