Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

বিরলে অস্ত্র গুলিসহ একাধিক মামলার আসামী কুখ্যাত মাদক সম্রাট ছাঁদ আলম ওরফে বৈরাগী আলম আটক

বিরল (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০১৯, ৩:৫৪ পিএম

দিনাজপুরের বিরলে দেশীয় তৈরি একটি ওয়ান স্যুর্টার পিস্তল, ২ রাউন্ডগুলিসহ একাধিক মামলার আসামী কুখ্যাত মাদক ব্যবসায়ী ছাঁদ আলম ওরফে বৈরাগী আলমকে আটক করেছে পুলিশ।

গত শুক্রবার দিবাগত রাতে বিরল উপজেলার ৮নং ধর্মপুর ইউপি’র ধর্মপুর টিকরী পাড়া গ্রামের বাড়ী থেকে আলমকে আটক করে পুলিশ। তাঁর স্বীকারোক্তি মতে রাতেই বাড়ীর পাশে তাঁর আবাদীয় ফরেস্টের বহড়া তোলা নামক একটি পুকুর পাড়ে থাকা টিনের ঘর তল্লাশী করে দেশীয় তৈরী পিস্তল ও ২ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। ধৃতঃ আলম (৪০) ধর্মপুর টিকিরী পাড়া গ্রামের আইজুর ওরফে আজিজুর রহমানের পুত্র।

বিরল থানার অফিসার ইনচার্জ (ওসি) এটিএম গোলাম রসূল বিষয়টি নিশ্চিত করে জানান, শুক্রবার রাত সাড়ে ১১ টার দিকে আমরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি একাধিক মামলার আসামী আলম ওরফে ছাঁদ আলম ওরফে বৈরাগী আলমের কাছে একটি অবৈধ আগ্নেয়াস্ত্র আছে। এরপর দিনাজপুর জেলার পুলিশ সুপার সৈয়দ আবু সায়েম (বিপিএম) এবং এএসপি (সদর সার্কেল) সুশান্ত সরকার (পিপিএম) এর নির্দেশনায় রাতেই বিশেষ অভিযান পরিচালনা করে আলমকে তাঁর বাড়ী থেকে আটক করা হয় এবং তাঁর স্বীকারোক্তি মতে তাঁর আবাদীয় বহড়া তোলা নামক পুকুরপাড়ে থাকা একটি টিনের ঘর তল্লাশী করে দেশীয় তৈরী একটি ওয়ান স্যুর্টার পিস্তল এবং দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়। তাঁর বিরুদ্ধে থানায় একটি সংশ্লিষ্ঠ ধারায় মামলা দায়ের হয়েছে। আলমের বিরুদ্ধে মাদক, সন্ত্রাসসহ ১০ থেকে ১২ টি মামলা বিচারাধীন রয়েছে।

অফিসার ইনচার্জ (ওসি)এটিএম গোলাম রসুলের নেতৃত্বে অবৈধ অস্ত্র ও গুলি উদ্ধার বিশিষ অভিযানে অংশ গ্রহন করেন, বিরল থানার এসআই খালিদ হাসান, এসআই মানিকুল, এএসআই আনোয়ার আলী, মামুন, মাসুদ রানা, বজলুর রহমান এবং কনেষ্টবল নকুল ও মশিউর রহমান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ