Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

বরিশালে শিশু যৌন হয়রানীর অভিযোগে র‌্যাবের হাতে একজন আটক

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০১৯, ১:৪৬ পিএম

বরিশালে ৮ বছরের একটি শিশুকে দীর্ঘদিন যাবত যৌন হয়রানীর অভিযোগে র‌্যাব-৮ মোঃ হানিফ নয়ন(৪৫)-বাবুর্চিকে গ্রেফতার করেছে। শের এ বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ৪র্থ শ্রেণীর স্টাফ কোয়াটারের একটি শিশুকে প্রায় তিন মাস যাবত যৌন হয়রানী করে আসছিল হানিফ। আসামী হানিফ তার পরিবারের অনুপস্থিতিতে বিভিন্ন সময়ে মেয়েটিকে চকলেট ও খাবারের প্রলোভন দেখিয়ে বাসায় ডেকে নিয়ে যেত এবং ধর্ষণ করার চেষ্টা করতো। বিষয়টি আশে পাশের প্রতিবেশীরা প্রায় সময় লক্ষ্য করতেন।

আসামী এবং বাদীর পরিবার পূর্বে থেকেই শেরে বাংলা মেডিকেল কলেজ এর সামনে ৪র্থ শ্রেণী স্টাফ কোয়ার্টারে পাশাপাশি থাকত। ভিকটিম শিশুটি গত বুধবার কোয়ার্টারের সামনে মাঠে খেলা করার সময় হানিফ নয়ন তাকে পূর্বের ন্যায় চকলেট খাওয়ার প্রলোভন দেখিয়ে বাসায় ডেকে নিয়ে বিভিন্ন স্পর্শকাতর স্থানে হাত দেয় এবং জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে। এসময় শিশুটি চিৎকার করলে অভিভাবক ঘটনা স্থলে উপস্থিত হয়ে তাকে উদ্ধার করে।

বিষয়টি নিয়ে পরবর্তীতে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করে অভিভাবক। এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয়। মামলার প্রধান আসামী মোঃ হানিফ ওরফে নয়নকে র‌্যাব-৮ এর সিপিএসসির একটি বিশেষ আভিযানিক দল গত শুক্রবার শেরে বাংলা মেডিকেল কলেজ এর সামনে থেকে গ্রেফতার করেছে বলে শণিবার এক ব্রিফিং-এ জানিয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ