Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

লালপুরে ৪০ কেজি গাঁজার গাছসহ আটক ২

লালপুর (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ সেপ্টেম্বর, ২০১৯, ১১:১৬ এএম

নাটোরের লালপুরের চরজাজিরায় অভিযান চালিয়ে ৪০ কেজি গাঁজার গাছ সহ দুইজন কে আটক করেছে র‌্যাব-৫, সিপিসি-২ নাটোর ক্যাম্পের সদস্যরা। আটককৃতরা হলেন- লালপুর উপজেলার রামকৃষ্ণপুর এলাকার মৃত আব্দুল খামারুর ছেলে আব্দুল কদের খামারু (৩৫) ও রাজাশাহী জেলার পুঠিয়া উপজেলার পলাশবাড়ি এলাকার মৃত সাত্তার মন্ডলের ছেলে শের মোহাম্মাদ অরফে হামান মন্ডল (৪০)।
বুধবার (০৪ সেপ্টেম্বর) রাত ৮টার সময় উপজেলার বিলমাড়ীয়া এলাকার চরজাজিরায় অভিযান চালিয়ে ৪০ কেজি গাঁজার গাছসহ তাদের কে আটক করা হয়।
র‌্যাব-৫নাটোর ক্যাম্পের কোম্পানী কমান্ডার (ভারপ্রাপ্ত) এএসপি রাজিবুল হাসান জানান, ‘গোপন সংবাদের ভিত্তিতে লালপুর উপজেলার চরজাজিরায় অভিযান চালিয়ে ৪০ কেজি গাাঁজার গাছ সহ আব্দুল কদের খামারু (৩৫) ও শের মোহাম্মাদ অরফে হামান মন্ডল (৪০) নামের দুইজন কে হাতেনাতে আটককরা হয়। আটককৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে দীর্ঘদিন যাবত অবৈধ গাঁজার গাছ উৎপাদন ও এর কাঁচা লতাপাতা ও ফুল বিক্রয় করে আসছিলো বলে স্বিকার করে। ’ পরে বৃহস্পতিবার মাদক গাছ চাষ করার অপরাধে তাদের বিরুদ্ধে মামলা দিয়ে নাটোর জেলা কারাগারে পাঠানো হয়েছে বলে জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ