Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মীরসরাইয়ে ভেজাল বিরোধী অভিযানে ৪ জন আটক

মীরসরাই (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ সেপ্টেম্বর, ২০১৯, ৪:১২ পিএম

মীরসরাই উপজেলা সদরস্থ কলেজ রোডে বিভিন্ন দোকানে বুধবার (৪ সেপ্টেম্বর ) দুপুর ১২টায় উপজেলা প্রশাসন এর ভেজাল বিরোধী অভিযান পরিচালনা করা হয়। এসময় মীরসরাই কলেজ রোডের সুন্দরবন বিস্কুট ফ্যাক্টরী ও নিউ আল আমিন বিস্কুট ফ্যাক্টরিকে অস্বাস্থ্যকর ও নোংরা পরিবেশে খাদ্যপণ্য উৎপাদন, মেয়াদ না থাকায় অভিযানে আসার খবর পেয়ে মালিক পালিয়ে যাওয়ায় ২টি বিস্কুট ফ্যাক্টরি থেকে ২জন করে ৪জনকে আটক করা হয় এবং মীরসরাই কলেজ মার্কেট এর ইত্যাদি টেলিকমকে ১ হাজার ও মীরসরাই বাজারের আমানত স্টোরকে ১ হাজার টাকা জরিমানা করা হয়। উক্ত অভিযান পরিচালনা করেন মীরসরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন, স্যানিটারী ইন্সপেক্টর ও নিরাপদ খাদ্য পরিদর্শক (প্রসিকিউটিং অফিসার) শংকর প্রসাদ বিশ্বাস, মীরসরাই থানা পুলিশ টিম প্রমুখ।

মীরসরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন জানান, ভেজাল বিরোধী বিশেষ অভিযানের অংশ হিসেবে সুন্দরবন বিস্কুট ফ্যাক্টরি ও নিউ আল আমিন বিস্কুট ফ্যাক্টরিতে অভিযান পরিচালনা করা হয়। অভিযানে অস্বাস্থ্যকর ও নোংরা পরিবেশ বিস্কুট, কেক পণ্য উৎপাদন, মেয়াদোর্ত্তীণের তারিখ না দেয়া, নোংরা ও অস্বাস্থ্যকর পরিবেশে পণ্য উৎপাদন, এবং মালিক পালিয়ে যাওয়ায় ২টি ফ্যাক্টরি থেকে ৪জন কর্মচারীকে আটক করা হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ