Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঝালকাঠিতে গৃহবধূকে নির্যাতন করে হত্যা

ঝালকাঠি জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৭ আগস্ট, ২০১৯, ১২:০০ এএম

ঝালকাঠিতে যৌতুকের দাবিতে বনিতা রানী হালদার (৩০) নামে এক গৃহবধূকে নির্যাতন করে হত্যার অভিযোগ পাওয়া গেছে। স্বামী ও শ্বশুর বাড়ির লোকজন হত্যার পরে গ্রাম্য চিকিৎসক ডেকে ইনজেকশনে বিষ প্রয়োগের মাধ্যমে মৃত্যু নিশ্চিত করা হয়েছে বলে নিহতের পরিবার দাবি করেছে। রোববার রাতে সদর উপজেলার শতদসকাঠি গ্রামে এ ঘটনা ঘটে। রাতেই পুলিশ ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্য নিহত গৃহবধূর স্বামী সুখেশ হালদার ও গ্রাম্য চিকিৎসক সুরেন বড়ালকে আটক করে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গতকাল সকালে ঝালকাঠি সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

পুলিশ ও নিহতের স্বজনরা জানায়, সম্প্রতি শ্বশুর বাড়ির লোকজন বনিতাকে নির্যাতন করলে সে বাবার বাড়িতে চলে যায়। পরে স্বামী গিয়ে নির্যাতন না করার আশ্বাস দিয়ে স্ত্রীকে তার বাড়িতে নিয়ে আসে। রোববার দুপুরে যৌতুকের দাবিতে স্বামী ও শ্বশুর বাড়ির লোকজন বনিতাকে নির্যাতন করে। এতে সে গুরুতর আহত হয়ে জ্ঞান হারিয়ে ফেলে। পরে রাতে স্থানীয় গ্রাম্য চিকিৎসক সুরেন বড়ালকে দিয়ে ইনজেকশনে বিষ প্রয়োগ করে গৃহবধূর মৃত্যু নিশ্চিত করা হয় বলে স্বজনরা অভিযোগ করেন।

ঝালকাঠি থানার ওসি শোনিত কুমার গায়েন জানান, অভিযোগের ভিত্তিতে স্বামী ও গ্রাম্য চিকিৎসককে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। কী কারণে বনিতার মৃত্যু হয়েছে, তা এখনো নিশ্চিত করে বলা যাচ্ছে না। ময়নাতদন্ত রিপোর্ট ও জিজ্ঞাবাদের তথ্য পেলে সঠিক কারণ জানা যাবে বলেও জানান ওসি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ