Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জয়পুরহাটে ট্রাকের ধাক্কায় স্কুল ছাত্র নিহত প্রতিবাদে সড়ক অবরোধ

জয়পুরহাট সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ আগস্ট, ২০১৯, ১:০৬ পিএম

জয়পুরহাট পৌর শহরের খঞ্জনপুরে ট্রাকের ধাক্কায় তাসনিমুল ইসলাম (১২) নামে এক ৬ ষষ্ঠ শ্রেণীর ছাত্রের মৃত্যু হয়েছে। বুধবার সকালে জয়পুরহাট- ধামইরহাট সড়কে এ দূর্ঘটনা ঘটে। নিহতের প্রতিবাদে স্কুলের সামনে ঘন্টা ব্যপী সড়ক অবরোধ করেছে শিক্ষার্থীরা। খবর পেয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

নিহত তাসনিমুল ইসলাম সদর উপজেলার আদর্শ পাড়া গ্রামের বেল্লাল হোসেনের ছেলে। সে খঞ্জনপুর উচ্চ বিদ্যালয়ের ৬ ষষ্ঠ শ্রেণীর ছাত্র।

জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিদ্দিকুর রহমান জানান, সকালে তাসনিমুল বাসা থেকে একটি বাই সাইকেলযোগে স্কুলে যাচ্ছিল। স্কুলের সামনে যাওয়া মাত্র ধামইরহাটগামী একটি সার বোঝাই ট্রাক তাসনিমুলকে পিছন থেকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই সে নিহত হয়। স্থানীয়রা ঘাতক ট্রাকটিকে আটক করলেও ট্রাকের চালক ও হেলপার পালিয়ে যায়। এ ঘটনার প্রতিবাদে স্কুলের শিক্ষার্থীরা ঘন্টা ব্যপী জয়পুরহাট- ধামইরহাট সড়ক অবরোধ করে রাখে। পরে পুলিশ গিয়ে ট্রাক চালককে গ্রেফতারের আশাস দিলে শিক্ষার্থীরা অবরোধ তুলে নাই। এ ঘটনায় তার বাসায় ও স্কুলে সহপাঠীদের মাঝে শোকের মাতন চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক অবরোধ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ