Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ওসমানীনগরে গরুর গাড়িতে চাঁদাবাজি: ৫ জন আটক

৯৯৯ নম্বরে ফোন

বালাগঞ্জ (সিলেট) সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০১৯, ৯:৫৪ এএম

ওসমানীনগরে গরু বোঝাই ট্রাক আটকিয়ে চাঁদাবাজির চেষ্টাকালে ৫ যুবককে আটক করেছে পুলিশ। গত সোমবার রাতে সিলেট-ঢাকা মহাসড়কের ব্রাহ্মণগ্রাম এলাকায় ট্রাক আটকে চাঁদা আদায়ের চেষ্টাকালে গরুর মালিক ৯৯৯ নাম্বারে ফোন করে আইনি সহযোগিতা চান। এসময় ওসমানীনগর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে সিলেটের মাছিমপুর গ্রামের আবুল কালাম দিপু (২৮), সিলেটের উপশহরের সৈয়দ তাফরিদ চৌধুরী মাহির, সিলেট সদরের নোয়াগাও সাদীপুর এলাকার শাকিল আলম খান(২১), মোগলাবাজার থানার সিলাম গ্রামের শামছুল ইসলাম রুমন (২৫), এবং দক্ষিণ সুরমার বলদি গ্রামের মেহের হাসানকে (২১) আটক করে। গরুর মালিক বাদি হয়ে মামলা দায়ের করলে পুলিশ তাদের সেই মামলায় গ্রেফতার দেখিয়ে মঙ্গলবার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করে।

অভিযোগসূত্রে জানা গেছে, গরু ব্যবসায়ী মাগুরা জেলার শ্রীপুর থানার আরিফ শেখ (৪০) ট্রাকযোগে (ঢাকা মেট্রো ট-১৬-৮৯২২) ১৮টি গরু নিয়ে সিলেট শহরের দিকে যাচ্ছিলেন। ওসমানীনগরের শেরপুর টোলপ্লাজা অতিক্রম করার পর ২ মোটরসাইকেলের ৫ আরোহী গরুবোঝাই ট্রাকটিকে থামানোর সংকেত দেয়। ট্রাকটি ব্রাহ্মণগ্রাম এলাকায় পৌছলে মোটরসাইকেলের ৫ আরোহী ট্রাকের গতিরোধ করে ট্রাকে উঠে যায়। এসময় তারা গরুর মালিকের কাছে ২ লাখ টাকা চাঁদা দাবি করে। গরুর মালিক কৌশলে ৯৯৯ নম্বারে ফোন করে সহযোগীতা চাইলে কিছুক্ষণের মধ্যে ওসমানীনগর থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে গিয়ে চাঁদাবাজদের আটক করেন।

ওসমানীনগর থানার ওসি এসএম আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ভোক্তভোগী ৯৯৯ নম্বরে ফোন করে সহযোগিতা চাইলে আমরা ঘটনাস্থল পৌছে ২টি মোটরসাইকেলসহ ৫ চাঁদাবাজকে আটক করতে সক্ষম হই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ