Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আড়াইহাজারে জমি বেচাকেনা নিয়ে বিরোধে একজনকে হত্যা

আড়াইহাজার ( নারায়ণগঞ্জ)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ জুলাই, ২০১৯, ৩:২২ পিএম

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলা জমি বেচাকেনা নিয়ে বিরোধের জের ধরে সুরুজ মিয়া (৪০) নামে জমি ব্যবসায়ীকে মারধর করে হত্যা করা হয়েছে। মঙ্গলবার সকালে উপজেলার ফতেপুর ইউনিয়নের বগাদী সিডি মার্কেটের সামনে ওই ঘটনা ঘটে। পরে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ। নিহত সুরুজ মিয়া উপজেলার বগাদি এলাকার মৃত অহেদ আলীর ছেলে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে আড়াইহাজার থানার পরিদর্শক (তদন্ত) শফিকুল ইসলাম জানান, উপজেলার ফতেপুর বগাদী এলাকার গুলজার হোসেনের একটি জমি বিক্রিকে কেন্দ্র করে ভোর সাড়ে ৬টায় সুরুজ মিয়ার সঙ্গে একই এলাকার ফলান মিয়ার তিন ছেলে আবুল মিয়া, মোক্তার মিয়া ও রেজাউল মিয়ার সঙ্গে বাকবিত-া হয়। পরে তিন ভাই এক হয়ে সুরুজ কে মারধর শুরু করে। এতে সুরুজ অজ্ঞান হয়ে পড়ে। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানকার ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরো বলেন, অভিযুক্ত আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে। দ্রুতই তাদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে। এ ঘটনায় মামলা দায়ের প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ