Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বেনাপোল চেকপোস্ট থেকে হুন্ডির ৫ লক্ষ ২৪ হাজার ভারতীয় রুপী সহ এক যাত্রীকে আটক করেছে বিজিবি

বেনাপোল সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ জুলাই, ২০১৯, ৫:৪৫ পিএম

বেনাপোল চেকপোস্ট’র সাদিপুর মোড় থেকে শনিবার বিকেলে হুন্ডির ৫ লক্ষ ২৪ হাজার ভারতীয় রুপী ও ৪ টি নতুন মোবাইলসহ নিরঞ্জন চন্দ্র দাস (৩৪) নামে যাত্রীকে আটক করেছে বিজিবি। আটক নরসিংদী জেলার সদর থানার গোড়াদিয়া এলাকার ঝনটু চন্দ্র দাসের ছেলে। সে পাসপোর্টের মাধ্যমে ভারত থেকে এসে বাংলাদেশ কাস্টমস চেকিং পার হয়ে চেকপোস্ট সাদিপুর মোড়ে অবস্থান করছিল।

যশোর-৪৯ ব্যাটালিয়ন বিজিবি অধিনায়ক লে. কর্নেল সেলিম রেজা জানান, গোপন সংবাদে জানা যায়, একজন হুনডী পাচারকারী ভারত থেকে বিপুল পরিমান ভারতীয় রুপী নিয়ে বাংলাদেশে প্রবেশ করে চেকপোস্ট সাদিপুর মোড়ে অবস্থান করছে । এমন সংবাদের ভিত্তিতে আইসিপি বিজিবি ক্যাম্পের সদস্যরা সেখানে অভিযান চালিয়ে ৫ লাখ ২৪ হাজার ভারতীয় রুপী ও ৪ টি নতুন মোবাইল সহ তাকে হাতেনাতে আটক করেন ।আটকের বিরুদ্ধে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়।

অভিযোগ রয়েছে বাংলাদেশ থেকে যাওয়া ও আসা পাসপোর্ট যাত্রীদের ল্যাগেজ গুলো স্কানিং করা হয় কিন্তু কোন পাসপোর্ট যাত্রীর দেহ তল্লাশী করা হয় না। এ কারনেই তারা বাংলাদেশ থেকে সোনা, ডলার সহ বৈদেশিক মুদ্রা পাচার করা হচ্ছে। আটক কৃতকে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়। এ ব্যাপারে একটি মামলা হয়েছে বেনাপোল পোর্ট থানায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ