Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নোয়াখালী জেনারেল হাসপাতালে ৪ দালাল আটক

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১৭ জুলাই, ২০১৯, ৭:১৩ পিএম

২৫০ শয্যা নোয়াখালী জেনারেল হাসপাতালে অভিযান চালিয়েছে পুলিশ। এসময় হাসপাতাল থেকে ৪ দালালকে আটক করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাদের কারাদণ্ড দেওয়া হয়।

বুধবার দুপুরে সুধারাম মডেল থানার ওসি নবীর হোসেনের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়। আটককৃতরা হচ্ছেন সদর উপজেলার লক্ষ্ণীনারায়নপুর এলাকার নূর নবীর ছেলে নূর শেখ রহমান বিজয় (২৭), মধুপুর এলাকার ইউছুফ মিয়ার ছেলে মীর হোসেন তুহিন (২৬), গোপিনাথপুর গ্রামের কামাল উদ্দিনের ছেলে মনোয়ার হোসেন রাছেল (৩৭) ও বেগমগঞ্জ উপজেলার একলাশপুরের আব্দুল হকের ছেলে শামছুল আরেফিন (২২)।

সুধারাম মডেল থানার ওসি নবীর হোসেন জানান, আটককৃত দালালরা জেনারেল হাসপাতালে আসা রোগিদের বিভিন্ন বেসরকারি হাসপাতালে ভর্তি করার জন্য ভ‚ল তথ্য প্রদান করতো। প্রতারণার মাধ্যমে রোগিদের কাছ থেকে টাকা হাতিয়ে নিতো তারা। বিকেলে আটককৃতদের ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে এক মাস করে বিনাশ্রম কারাদন্ড দিয়ে কারাগারে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ