Inqilab Logo

শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

যশোর সীমান্তে ভারতীয় গাঁজা উদ্ধার

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ৭ জুলাই, ২০১৯, ১:২৪ পিএম

যশোরের সীমান্ত এলাকা থেকে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ভারতীয় ২৮ কেজি গাঁজা আটক করেছে যশোর ব্যাটালিয়ন (৪৯ বিজিবি) এর একটি বিশেষ দল।
যশোর ব্যাটালিয়ন (৪৯ বিজিবি) এর নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ০৭ জুলাই ২০১৯ তারিখ ০২০০ ঘটিকায় বেনাপোলের রঘুনাথপুর বিওপি’র একটি বিশেষ দল অধিনায়কের পরিকল্পনা অনুযায়ী নায়েক মোঃ জাহিদুল ইসলাম এর নেতৃত্বে ১নং ঘিবা এলাকায় অভিযান পরিচালনা করে। আনুমানিক ০২৪৫ ঘটিকায় ০৫ জনের একটি দল নেটের ব্যাগ বহন করে ভারত হতে বাংলাদেশে প্রবেশ করে এবং বাংলাদেশের অভ্যন্তরে বিজিবি সদস্য কর্তৃক চ্যালেঞ্জ করা হয়। বিজিবি সদস্যদের চ্যালেঞ্জের মুখে মাদক ব্যবসায়ীরা ব্যাগগুলো ফেলে ধান ক্ষেতের ভিতর দিয়ে দৌড়ে পালিয়ে যায়। ঘটনাস্থল হতে উক্ত টহল দল ব্যাগগুলি তল্লাশি করে ২৮ কেজি গাঁজা আটক করেছে। আটককৃত মাদকদ্রব্যগুলোর আনুমানিক মূল্য ২,৮০,০০০/- (দুই লক্ষ আশি হাজার) টাকা।
বিজিবি জানায়, আটককৃত মাদকদ্রব্যগুলোর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে এবং পলাতক চোরাকারবারীদেরকে আটক করার জন্য অভিযান অব্যাহত আছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গাঁজা উদ্ধার

৭ সেপ্টেম্বর, ২০১৬

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ