Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুড়িগ্রামে সাড়ে ১১ লাখ টাকার গাঁজা উদ্ধার গ্রেফতার ২

প্রকাশের সময় : ৫ মে, ২০১৬, ১২:০০ এএম

কুড়িগ্রাম  জেলা সংবাদদাতা : কুড়িগ্রাম পুলিশ রাজারহাট উপজেলার ছিনাই ইউনিয়নে বিশেষ অভিযান চালিয়ে গতকাল (বুধবার) ২ মণ ৩৫ কেজি ওজনের গাঁজা উদ্ধার করে। যার মূল্য প্রায় সাড়ে ১১ লাখ টাকা। এসময় গাঁজা ব্যবসার সাথে জড়িত মজনু মিয়া (৫৫) ও গোলজার হোসেন (৫০)- কে গ্রেফতার করা হয়। এ ব্যাপারে মাদকদ্রব্য আইনে রাজারহাট থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
অতিরিক্ত পুলিশ সুপার মিনহাজুল আলম জানান, গোপন সংবাদের ভিত্তিতে সিনিয়র সহকারী পুলিশ মাসুদ আলমের নেতৃত্বে ডিবি পুলিশের একটি দল গতকাল (বুধবার) ভোররাতে রাজারহাট উপজেলার ছিনাই ইউনিয়নের পুরান ছিনাইবাজার মোড় থেকে ৯ বস্তা গাঁজাসহ মজনু মিয়া ও গোলজার হোসেনকে আটক করে। এসময় তাদের সঙ্গে থাকা অপর তিন-চারজন সঙ্গী পালিয়ে যায়। ধৃত মজনু মিয়া খেদাবাগ গ্রামের মৃত আব্দুল গফুরের পুত্র ও একই গ্রামের আজিমুদ্দিনের পুত্র গোলজার হোসেন। তারা দীর্ঘদিন থেকে ভারত থেকে আনা অবৈধ মাদকদ্রব্য দেশের বিভিন্ন অঞ্চলে সরবরাহ করে আসছিল। ঘটনার দিন ৯টি বস্তায় ১১৫ কেজি গাঁজা পিকআপ ভ্যানে পাচারের উদ্দেশ্যে রংপুর-কুড়িগ্রাম সড়কের পুরান ছিনাই মোড়ে সমবেত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুড়িগ্রামে সাড়ে ১১ লাখ টাকার গাঁজা উদ্ধার গ্রেফতার ২
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ