Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

হিলিতে ফেন্সিডিলসহ তিন নারী ও এক ভ্যান চালক আটক

হিলি সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ জুলাই, ২০১৯, ২:৪২ পিএম

হিলি’র সীমান্তবর্তী বোয়ালদাড় সড়কে অভিযান চালিয়ে রিক্সা ভ্যান যাত্রীবেসি তিন জনের কাছ থেকে দেড়শ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে পুলিশ। এসময় ফেন্সিডিল পাচারের অভিযোগে তিন নারীসহ ভ্যান চালককে আটক করা হয়।

আটককৃতরা হলো হিলি সীমান্তবর্তী জিলাপি পট্টি এলাকার নুরুজ্জামানের স্ত্রী রিনা বেগম, গোলাম মাসুদের স্ত্রী রেহানা বেগম ও মৃত গোলাম রাব্বানীর স্ত্রী সুলাতানা খাতুন। এবং দক্ষিণ বাসুদেবপুর এলাকার শহিদুল ইসলামের ছেলে ভ্যান চালক রুবেলকে আটক করা হয়।

হাকিমপুর থানা অফিসার ইন-চার্জ আনোয়ার হোসেন আমাদের সংবাদদাতাকে জানান, চলমান মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে আজ বুধবার ভোর রাতে গোপন সংবাদের ভিত্তি¡তে বোয়ালদাড় সড়কে অভিযান চালানো হয়। এসময় রিক্সা ভ্যান যাত্রীবেসি তিনজন নরীর ভ্যানেটি ব্যাগ থেকে প্রায় শতাধিক ফেন্সিডিল গুলো উদ্ধার করা হয়। এছাড়াও ওই রিক্সাভ্যানে গোপনে লুকিয়ে রাখা আরো ৫০ বোতল ফেন্সিডিল জব্দ করা হয়।

আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করে দিনাজপুর জেল হাজতে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ