Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

মোহাম্মদপুরে স্ত্রীকে কুপিয়ে হত্যা করলো স্বামী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ জুলাই, ২০১৯, ৪:০২ পিএম

রাজধানীর মোহাম্মদপুরের রায়েরবাজার এলাকায় শারমীন আক্তার (১৯) নামে এক গৃহবধূকে কুপিয়ে হত্যা করেছেন তার স্বামী। এ ঘটনার পর থেকে স্বামী সিএনজিচালিত অটোরিকশাচালক খোকন পলাতক রয়েছেন।
আজ মঙ্গলবার ভোর রাত প্রায় ৪টার দিকে এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় শারমীনকে শেরে-বাংলা নগরের জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠানের (পঙ্গু হাসপাতাল) নেয়া হলে সেখানে তার মৃত্যু হয়।
মোহাম্মদপুর থানার ওসি গণেশ গোপাল বিশ্বাস এ তথ্য নিশ্চিত করে জানান, পারিবারিক কলহের জেরে রায়েরবাজার মেকাপখান রোড কৃষি মার্কেটের পেছনের একটি ভাড়া বাসায় খোকন তার স্ত্রী শারমীনকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে জখম করেন। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা শারমীনকে উদ্ধার করে পঙ্গু হাসপাতাল নিলে তার মৃত্যু হয়।
তিনি আরও বলেন, ঘটনার পর থেকে ঘাতক খোকন পলাতক রয়েছেন। তাকে আটক করতে অভিযান অব্যাহত রয়েছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য সোহরাওয়ার্দী হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ওই দম্পতির কোনো সন্তান নেই। তিনমাস ধরে ওই বাসায় ভাড়া থাকতেন তারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুপিয়ে হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ