Inqilab Logo

শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৭ আষাঢ় ১৪৩১, ১৪ যিলহজ ১৪৪৫ হিজরী

গৌরনদীতে বটি দিয়ে চাচাতো ভাইকে কুপিয়ে হত্যা

গৌরনদী (বরিশাল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০২২, ৭:৩৩ পিএম

বরিশালের গৌরনদীতে বটি দিয়ে কুপিয়ে চাচাতো ভাই সুমন হাওলাদার (৩৪) নামে এক টিভির মেকারকে খুন করা হয়েছে। শনিবার সন্ধ্যা সাড়ে ৫টার দিকে তার মৃত্যু হয়। এর আগে শনিবার সকাল সাড়ে ৮টার দিকে গৌরনদী উপজেলার মাহিলাড়া ইউনিয়নের বিল্বগ্রাম এলাকায় এ দ্বন্দ্বের ঘটনা ঘটে। নিহত সুমন উপজেলার বিল্বগ্রাম বাজারের টিভি-রেডিওর মেকার ও একই গ্রামের মৃত আব্দুল জলিল হাওলাদারের ছেলে। নিহতের বড় ভাই সোলায়মান হাওলাদার জানান, বাড়ির যৌথ পুকুরের পানি নামানো ও খাল থেকে পানি ঢুকানোর জন্য যৌথভাবে সম্প্রতি পুকুর ও খালের সংযোগ পাড়ে প্লাস্টিকের একটি পাইপ স্থাপন করা হয়। ওই পাইপ দিয়ে পুকুরের পানি নামানোর ফলে পুকুরের পানি কমে যাওয়ায় হাত-মুখ ধুতে ও গোসল করতে অসুবিধা হচ্ছিল। অপরদিকে পুকুরে পানি কম থাকার সুযোগে জাফরসহ বাড়ির ২-৩ জনে জাল দিয়ে প্রায়ই পুকুরের মাছ ধরে আসছিল। ওইসব কারণে তার ছোটভাই পুকুরের পানি নামানোর ওই পাইপটি বৃহস্পতিবার উঠিয়ে ভেঙে ফেলে। এ নিয়ে তার ভাই সুমন হাওলাদার ও চাচাতো ভাই জাফর হাওলাদারের মধ্যে ঝগড়া হয়।
এরই জের ধরে জাফরের নেতৃত্বে ১০-১২ জন বঁটিসহ দেশীয় ধারালো অস্ত্র ও লাঠিসোটা নিয়ে শনিবার সকাল সাড়ে ৮টার দিকে সুমনের ওপর হামলা চালায়। এ সময় জাফর বঁটি দিয়ে কুপিয়ে সুমনের মাথায় মারাত্মক জখম করে। গুরুতর আহত অবস্থায় সুমনকে প্রথমে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে সুমনকে ঢাকা নেওয়ার পথে তার মৃত্যু হয়। মামলার তদন্ত কর্মকর্তা ও গৌরনদী মডেল থানার এস আই মো. নাসির মিয়া জানান, আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুপিয়ে হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ