Inqilab Logo

বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৬ আষাঢ় ১৪৩১, ১৩ যিলহজ ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০২৩, ১১:২১ পিএম

চট্টগ্রাম নগরীর পতেঙ্গায় এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করা হয়েছে। পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে, আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত স্থানীয়ভাবে প্রভাবশালী কয়েকজন লোক তাকে হত্যা করে। বুধবার রাত ৮টার দিকে নগরীর শাহ আমানত বিমানবন্দরের অদূরে প্রজাপতি পার্কের সামনে এ হত্যাকাণ্ড ঘটেছে। খুনের শিকার মো. রফিক (৩৫) নগরীর দক্ষিণ পতেঙ্গার দক্ষিণ পাড়ার নাগর আলীর বাড়ির মৃত বদিউর রহমানের ছেলে। নিহতের ভাবী পারভিন আক্তার জানান, প্রজাপতি পার্কের সামনে ৪-৫ জন মিলে অতর্কিতে ধারালো অস্ত্র গিয়ে রফিককে কুপিয়ে জখম করে ফেলে যায়। খবর পেয়ে তিনিসহ পরিবারের সদস্যরা সেখানে গিয়ে আহত রফিককে দ্রুত চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। রফিক জ্বালানি তেলের ব্যবসা করত। এই ব্যবসা নিয়ে আওয়ামী লীগের ইলিয়াস-রুস্তমসহ কয়েকজনের সঙ্গে তার দ্বন্দ্ব ছিল। ওরা তাকে আগেও কয়েকবার মারধর করেছে। আমরা পুলিশের কাছে অভিযোগ করেও কোনো লাভ হয়নি। এবার তাকে ওরা খুন করে ফেলল। আমরা এর বিচার চাই।

পতেঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জায়েদ মো. নাজমুন নুর বলেন, প্রাথমিকভাবে জানতে পেরেছি, গাভী ইলিয়াস নামে এক লোক কয়েকজন সন্ত্রাসী নিয়ে রফিকের ওপর হামলা কারেছে। কী কারণে হামলা করা হয়েছে, সেটি এখনও জানতে পারিনি। তদন্ত চলছে। ঘটনায় জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুপিয়ে হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ