Inqilab Logo

শুক্রবার, ১৪ জুন ২০২৪, ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ যিলহজ ১৪৪৫ হিজরী

খুলনায় তুচ্ছ ঘটনায় কুপিয়ে হত্যা, আটক ৪

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০২২, ৪:১৩ পিএম

খুলনার দিঘলিয়া উপজেলায় পূর্ব বিরোধের জেরে আসাবুর শেখ (৪০) নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করা হয়েছে। আজ বৃহস্পতিবার (২৭ অক্টোবর) সকালে দিঘলিয়া উপজেলার হাজীগ্রাম এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ চারজনকে আটক করেছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল পৌনে ৯টার দিকে পূর্ব বিরোধের জের ধরে স্থানীয় নূর ইসলামের নাতনি সোহাগীকে (৬) মারধরের ঘটনায় ইখতিয়ার শেখের ছেলে মো: আসাবুর শেখকে ধারালো রামদা দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর আহত করে তার নিকটাত্মীয়রা। পরবর্তীতে আশপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। ঘটনার সময় শাহাজালাল শেখ এবং কালাম শেখ আহত হন। তাদেরকে দিঘলিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
দিঘলিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা রিপন কুমার সরকার বলেন, পারিবারিক কলহের জের ধরে নিকটাত্মীয়দের মধ্য মারামারির ঘটনা ঘটে। এ ঘটনায় মো. আসাবুর শেখ গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় দিঘলিয়া হাজীগ্রামের মো. টুটুল শেখ, জুয়েল শেখ, নূর ইসলামসহ চারজনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুপিয়ে হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ