Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

পটুয়াখালীতে সন্দেহভাজন একজন পুলিশের হাতে আটক

বরগুনার চাঞ্চল্যকর রিফাত হত্যা

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ জুন, ২০১৯, ৭:৪৭ পিএম

বরগুনার চাঞ্চল্যকর রিফাত হত্যা মামলায় সন্দেহভাজন একজনকে আটক করেছে আমতলী থানা পুলিশ। আটককৃতের নাম কামরুল হাসান সাইমুন(২১)। পটুয়াখালী পুলিশের সহায়তায় শুক্রবার ভোর রাতে পটুয়াখালী গার্লস স্কুল সড়কে পটুয়াখালী পৌর কাউন্সিলর আলাল মিয়ার বাসা থেকে তাঁকে আটক করে পুলিশ। পরে আজ শনিবার বিকেলে তাঁকে পটুয়াখালী থেকে আমতলী থানায় নিয়ে যাওয়া হয়েছে।

পুলিশ সূত্র জানায়, আটক সাইমুন বরগুনার পুলিশ লাইনস সংলগ্ন হাজার বিঘা এলাকার লিটন কাওসার মিয়ার ছেলে । সে বরগুনা সরকারি কলেজের ব্যবস্থাপনা ২য় বর্ষের ছাত্র । একই কলেজে রাষ্ট্র বিজ্ঞান ২য় বর্ষের ছাত্র হত্যা মামলার আসামী রাব্বি। আমতলী থানার ওসি আবুল বাশার জানান,মুলত রাব্বিকে গ্রেফতারের উদ্দেশ্যে আমতলী থানা পুলিশের একটি টিম শুক্রবার বিকেলে পটুয়াখালী পৌছে। মোবাইল ট্রাকিং এর মাধ্যমে রাব্বির অবস্থান প্রথমে পটুয়াখালী দেখালে পটুয়াখালী শহরে প্রথম অভিযানে নামে পুলিশ। পরে তার লোকেশন পরিবর্তন হয়ে পটুয়াখালীর দশমিনা উপজেলার দশমিনা শহরে দেখালে পুলিশের দলটি দশমিনা অভিযান চালায়। সেখানে গিয়েও তাঁকে আটক করতে পারেনি পুলিশ। ওসি আরো জানান,গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন,রাব্বীর ঘনিষ্ট বন্ধু সাইমুন পটুয়াখালীতে তাঁর নানা বাড়িতে অবস্থান করছে। সেই তথ্যের সুত্র ধরে রাত চারটার দিকে পটুয়াখালী পৌর শহরের গালর্সস্কুল এলাকা থেকে পটুয়াখালী পৌরসভার কাউন্সিলর আলাল মিয়ার বাসা থেকে তাঁকে আটক করে পুলিশ। সকালে তাকে পটুয়াখালী থানায় হস্তান্তর করা হয়। ওসি জানান,মুলত রাব্বীর বিষয়ে তথ্য সংগ্রহরে জন্য তাঁকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। প্রাথমিক ভাবে সে রাব্বী বিষয়ে কোন তথ্য দিতে পারেনি। তাঁকে আরো জিজ্ঞাসাবাদ করা হবে বলেও জানান তিনি। পরে শনিবার বিকেল সাড়ে ৫টায় তাঁকে মবরগুনার আমতলীতে নিয়ে যাওয়া হয়।

পটুয়াখালী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) খন্দকার মোস্তাফিজুর রহমান জানান,আমতলী থানা পুলিশ অভিযানে সহযোগিাত চেয়েছে এবং তারা সকল ধরনের সহযোগিতা করেছেন। এছাড়া পটুয়াখালী থানা পুলিশের একাধীক টিম ঐ হত্যা মামলায় অভিযুক্তদের গ্রেফতারে তৎপর রয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ