Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

পাবনায় ভাতিজাকে শ্বাসরোধে হত্যার অভিযোগে চাচী আটক

পাবনা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ জুন, ২০১৯, ৪:৫৩ পিএম

পাবনার সাঁথিয়ার উপজেলার করমজা মল্লিকপাড়া গ্রামে চাচীর হাতে ৩ বছরের ভাতিজা রবিউল ইসলাম খুন হয়েছে। এ ঘটনায় জড়িত অভিযোগে চাচী কনা খাতুন (৩২) কে আটক করেছে পুলিশ।
মঙ্গলবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে। নিহত শিশু রবিউল উপজেলার করমজা মল্লিকপাড়া গ্রামের শামিম ফকিরের পুত্র। কনা খাতুন একই গ্রামের শাহীন হোসেনের স্ত্রী।

সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর হোসেন জানান, মঙ্গলবার সকাল থেকে শামিম ফকিরের তিন বছরের শিশু পুত্র রবিউল ইসলামকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। পরিবারেরর লোকজন অনেক খোঁজাখুজির মুঙ্গলবার সন্ধ্যার পর শামিমের ভাই শাহিনের টয়লেটে শিশুটির লাশ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দিলে ঘটনাস্থল থেকে গলায় ওড়না পেঁচানো অবস্থায় শিশুটির লাশ উদ্ধার করে পুলিশ।

ওসি জাহাঙ্গীর আরও বলেন, ঘটনার সাথে জড়িত সন্দেহে শিশুটির চাচী কনা খাতুনকে(৩২) আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে চাচী কনা শিশুটিকে শ্বাসরোধে হত্যার কথা পুলিশের কাছে স্বীকার করেছে ।

পুলিশের ধারণা, পূর্ব কোনো বিরোধের কারণে এই হত্যা সংঘটিত হয়েছে। বুধবার নিহত শিশুর লাশের ময়নাতদন্ত পাবনা জেনারেল হাসপাতালে সম্পন্ন হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ