Inqilab Logo

বুধবার, ২২ মে ২০২৪, ০৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সাতক্ষীরায় পুলিশ নিয়োগে ১১ লাখ টাকাসহ আটক দুই

সাতক্ষীরা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ জুন, ২০১৯, ১:৫৯ পিএম

সাতক্ষীরায় পুলিশ নিয়োগে ১১ লাখ টাকাসহ দুইজনকে আটক করেছে ডিবি পুলিশ। এদের মধ্যে একজন চাকুরী প্রার্থী। অপরজন প্রতারক। বুধবার (২৬ জুন) সকালে জিজ্ঞাসাবাদ শেষে তাদের আদালতে পাঠানো হয়। এর আগে মঙ্গলবার সন্ধ্যায় শহরের পুলিশ লাইনের পাশ্ববর্তী মৎস্য অফিসের সামনে থেকে অর্থ লেনদেনকালে তাদের আটক করা হয়। 

আটককৃতরা হলেন, সাতক্ষীরা সদর উপজেলার বল্লীর আবুল হোসেনের ছেলে মোঃ আসাদুজ্জামান (২৭) ও নারায়নপুর গ্রামের হাবিবুর রহমানের ছেলে চাকুরী প্রার্থী দেলোয়ার হোসেন (২১)।
বুধবার সাতক্ষীরা ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) রিয়াদুল ইসলাম জানান, বল্লীর আসাদুজ্জামান পুলিশ কনস্টেবল হিসেবে চাকুরী পাইয়ে দেয়ার নামে সদর উপজেলার নারায়নপুর গ্রামের হাবিবুর রহমানের ছেলে দেলোয়ার হোসেনের সাথে ১১ লাখ টাকা চুক্তি করে। মঙ্গলবার সন্ধ্যায় টাকা লেনদেনকালে গোপন সংবাদের ভিত্তিতে শহরের পুলিশ লাইনের পাশর্^বর্তী মৎস্য অফিসের সামনে থেকে তাদের হাতেনাতে আটক করা হয় এবং ১১ লাখ টাকা জব্দ করা হয়। এ ঘটনায় সদর থানায় মামলা দায়ের করা হয়েছে।
উল্লেখ্য, গত ২৩ জুন থেকে সাতক্ষীরা পুলিশ লাইন মাঠে পুলিশের কনস্টেবল পদে নিয়োগ প্রক্রিয়া শুরু হয়েছে। এখানে লাখ লাখ টাকার নিয়োগ বাণিজ্য হচ্ছে বলে প্রচার রয়েছে। তবে, পুলিশের পক্ষ থেকে মাইকিং করে সাধারণকে সতর্ক করা হয়েছে কোনো প্রকার অবৈধ লেন দেন না করতে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ