Inqilab Logo

সোমবার, ১০ জুন ২০২৪, ২৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৩ যিলহজ ১৪৪৫ হিজরী

ওমরাহ-হজ পালনে মানুষ নিষ্পাপ, ৪০ দিন পর্যন্ত দোয়া কবুল হয়

দোয়া ও জিকির মাহফিলে পীর সাহেব জৈনপুরী

প্রেস বিজ্ঞপ্তি : | প্রকাশের সময় : ২৪ জুন, ২০১৯, ১২:০৪ এএম

 জৈনপুরী পীর আল্লামা সৈয়দ মাহবুবুর রহমান স্বপরিবারে ওমরাহ ও ইতেকাফ পালন শেষে দেশে ফেরতের পর ঢাকার লালমাটিয়া, মোহাম্মদপুরে ‘আদর্শ ইসলামী মিশন মহিলা কামিল এম.এ মাদ্রাসা’ ও জৈনপুরী খানকা (দরবার) শরীফ কমপ্লেক্সের উদ্যোগে তাফসির, দোয়া ও জিকির মাহফিল অনুষ্ঠিত হয়।

মোহাম্মদ শফিকুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে এবং নায়েবে আমীর মোহাম্মদ রুহুল আমিন খান মেহেদীর ব্যবস্থাপনায় মাহফিলে বিশেষ অতিথি ছিলেন ঢাকা বার এসোসিয়েশনের সেক্রেটারী জেনারেল অ্যাডভোকেট মোহাম্মদ আয়ুবুর রহমান, কমপ্লেক্সের সেক্রেটারী শেখ জহির আহমেদ, মাওলানা ডা. আবদুস সবুর কামাল, আলহাজ্জ খোরশেদ আলম চৌধুরী, সৈয়দ মাহফুজুর রহমান আকাশ, আলহাজ্জ সৈয়দ আনিছুর রহমান প্রমুখ।

জৈনপুরী পীর সাহেব বলেন, পবিত্র কুরআন শরীফের নির্দেশ অনুযায়ী যারা হজ্জ বা ওমরাহ পালন করবে আল্লাহ তায়ালা তাহাদেরকে নিষ্পাপ করে দেন।

তারা দেশে ফেরত আসার পর ৪০ দিন পর্যন্ত তাদের দোয়া মাকবুল হয়ে থাকে। সদ্য প্রকাশিত কামিল (এম.এ) পরীক্ষায় সকল পরীক্ষার্থী প্রথম শ্রেণী পেয়ে শতভাগ পাস করায় আল্লাহর শুকরিয়া আদায় এবং দেশ-জাতির মঙ্গল কামনায় দোয়া করা হয়।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দোয়া


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ