Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

ফেনীতে প্রতিবন্ধী শিশুকে ধর্ষণের অভিযোগ বখাটে আটক

ফেনী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ জুন, ২০১৯, ৪:৪৬ পিএম

ফেনীর পরশুরার উপজেলায় এক প্রতিবন্ধী শিশুকে (১৫) ধর্ষণের অভিযোগে মোঃ বেলাল হোসেন (২২) নামে এক বখাটেকে পরশুরাম থানার পুলিশ দুপুরে আটক করেছে।
উপজেলার মির্জানগর ইউনিয়নের গদানগর গ্রামে আজ শনিবার সকালে এই ঘটনা ঘটে।
আটককৃত বেলাল হোসেন পরশুরাম উপজেলার মির্জানগর ইউনিয়নের গদানগর গ্রামের সাহাব উদ্দিন এর ছেলে।
পুলিশ স্থানীয়দের সহযোগিতায় প্রতিবন্ধী শিশুটিকে উদ্বার করে প্রথমে পরশুরাম উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে পরে তাকে ফেনী সদর হাসপাতালে স্থানান্তর করা হয়।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে ওই শিশুর মা সকালে গরু নিয়ে বাড়ীর পাশে মাঠে গেলে বেলাল হোসেন শিশুটির ঘরে ঢুকে জোর পূর্বক ধর্ষণ করে এই সময় তার চিৎকার শুনে প্রতিবেশীরা এগিয়ে এলে বেলাল হোসেন পালিয়ে যাবার চেষ্টা করে এক পর্যায়ে অভিযুক্ত বেলালকে স্থানীয়রা আটক করে পরশুরাম থানার পুলিশকে খবর দিলে পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে যায়। এ বিষয়ে পরশুরাম থানার ওসি মোঃ: শওকত হোসেন জানান, প্রতিবন্ধী শিশু ধর্ষণের বিষটি সঠিক ঘটনাস্থলে পুলিশ গিয়ে মেয়েটিকে উদ্ধার করে ফেনী সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয় এবং এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে। এই ঘটনায় ধর্ষক বেলাল হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ