Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আশুলিয়ায় শিশু ধর্ষণ, যুবক আটক

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ জুন, ২০১৯, ৪:৩৪ পিএম

আশুলিয়ায় ১১ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এই ঘটনায় ভুক্তভোগী শিশুটির বাবার দায়ের করা মামলায় অভিযুক্ত যুবক তুষার খা কে গ্রেপ্তার করেছে পুলিশ।
রবিবার দিবাগত রাতে আশুলিয়ার কাঠগড়া পশ্চিমপাড়া এলাকায় এই ঘটনা ঘটে।
গ্রেপ্তারকৃত তুষার খা নরসিংদী জেলার বেলাবো থানার ওয়ারি গ্রামের মুক্ত খাঁর ছেলে। সে ধর্ষণকারী কাঠগড়া পশ্চিমপাড়া এলাকার মাহি পালোয়ান এর বাড়িতে ভাড়া থেকে গ্যাস লাইন মেরামতের কাজ করতো।
পুলিশ জানায়, ওই শিশুটির বাবা একজন রিক্সা চালক এবং মা একজন পোশাক শ্রমিক। কাজের প্রয়োজনে তারা দু’জনেই প্রতিদিন রাতে দেরীতে বাসায় ফিরেন। আর এই সুযোগে তাদের পাশের বাসার ভাড়াটিয়া যুবক তুষার খা কৌশলে তাদের বাসায় প্রবেশ করে ওই মেয়েটিকে ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করে। পরবর্তীতে রাতে বাবা-মা বাসায় ফেরার পর শিশু মেয়েটি তাদের কাছে বিষয়টি জানালে তারা পুলিশকে খবর দেয়।
পরে পুলিশ কাঠগড়া পশ্চিমপাড়া এলাকায় অভিযান চালিয়ে অভিযুক্ত তুষার খা কে গ্রেপ্তার করে।
আশুলিয়া থানা অফিসার ইনচার্জ (ওসি) রিজাউল হক দিপু জানান, প্রাথমিকভাকে ঘটনার সত্যতা পাওয়া গেছে। শিশুটির বাবার দায়ের করা মামলায় তুষারকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে প্রেরন করা হয়েছে। এছাড়া শিশুটিকে ডাক্তারী পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ার স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ