Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

অমিত মুহুরি হত্যা : ৫ দিনের রিমান্ডে রিপন নাথ

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৪ জুন, ২০১৯, ১২:৪৫ এএম

চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারে দুর্র্ধর্ষ যুবলীগ সন্ত্রাসী অমিত মুহুরী খুনের মামলার আসামি রিপন নাথকে জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। গতকাল সোমবার চট্টগ্রামের অতিরিক্ত মুখ্য মহানগর হাকিম মো. মহিউদ্দিন মুরাদ রিমান্ডের এ আদেশ দেন। নগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (প্রসিকিউশন) মো. কামরুজ্জামান বলেন, যেহেতু আসামি রিপন নাথ আগে থেকেই কারাগারে আছে, সেজন্য তদন্তকারী কর্মকর্তা তাকে মামলায় গ্রেফতার দেখানোর জন্য আদালতে আবেদন করেছিলেন। একইসঙ্গে ১০ দিন রিমান্ডে রেখে জিজ্ঞাসাবাদের আবেদন করেছিলেন। আদালত রিপনকে গ্রেফতার দেখানোর পাশাপাশি ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা ডিবি পরিদর্শক আজিজ আহমেদ বলেন, রিপন হত্যাকাÐের কথা স্বীকার করলেও কেন অমিতকে খুন করেছে সেটা এখনও জানায়নি। রিমান্ডে জিজ্ঞাসাবাদে আশা করি তার কাছ থেকে খুনের নেপথ্যের সব তথ্য জানতে পারব। গত ২৯ মে রাতে ৩২ নম্বর সেলে অমিতকে ঘুমন্ত অবস্থায় ইট দিয়ে পিটিয়ে হত্যা করা হয়। এ ঘটনায় কারাবন্দি রিপন নাথকে (২৭) আসামি করে মামলা করেছেন জেলার নাসির আহমেদ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ