Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রংপুরে অপহৃত শিশু সৈয়দপুরে উদ্ধার আটক ১

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৪ জুন, ২০১৯, ১২:৪৫ এএম

রংপুর বিভাগীয় শহর থেকে পাঁচ বছরের শিশু আসিফ অপহরণের ৩৩ ঘন্টা পর সৈয়দপুর শহর থেকে উদ্ধার করা হয়েছে। গত রোববার বিকেল সাড়ে ৫ টায় সৈয়দপুর শহরের শহীদ তুলশীরাম সড়কের নাটোর দই ঘরের সামনে থেকে তাকে উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় জড়িত একজনকে আটক করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, রংপুর শহরের আলমনগর খ্যারবাড়ী এলাকার মো. আশরাফ হোসেন কাল্লুর ছেলে আসিফ (৫)। ঘটনার দিন গত শনিবার ১জুন সন্ধ্যে ৭টার দিকে বাড়ির সামনে থেকে নিখোঁজ হয়। ওইদিন সম্ভাব্য বিভিন্ন স্থানে খোঁজখবর করেও তার হদিস মিলেনি। পরবর্তীতে তাঁর নিখোঁজের বিষয়ে পরিবারের পক্ষ থেকে রাতে রংপুর শহরে মাইকিং করা হয়। এ ছাড়াও গত রোববার সকালে শিশু আসিফের নিখোঁজের বিষয়ে তাঁর পরিবারের পক্ষ থেকে রংপুর কোতয়ালী থানায় জিডি করা হয়।

এদিকে, শিশু আসিফ নিখোঁজ বিষয়ে রংপুর কোতয়ালী থানায় জিডি করে বাড়ি ফেরার পথে তাঁর বাবার মুঠোফোনে এক লাখ টাকা মুক্তিপণ দাবি করে অপহরণকারি শাহিন। এর পর মুক্তিপণের টাকা পাঠানোর জন্য তাকে কয়েকটি বিকাশ নম্বরও দেয় অপহরণকারি। পরবর্তীতে মুক্তিপণের টাকা নিয়ে প্রথমে সৈয়দপুর রেলওয়ে স্টেশনে এবং পরে শহরের গোলাহাট এলাকায় আসতে বলা হয় আসিফের বাবাকে। এ অবস্থায় অপহৃত আসিফের বাবা রংপুর থেকে সৈয়দপুরে এসে থানা পুলিশকে জানান এবং সহায়তা চান। পুলিশ ঘটনাস্থলের চারপাশে অবস্থান নেয় এবং অপহরণকারি শাহিনকে হাতেনাতে আটক করে পুলিশ, উদ্ধার হয় রংপুর শিশু আসিফ। আসিফের বাবা আশরাফ হোসেন রংপুরস্থ বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশনের (বিএডিসি) একজন শ্রমিক বলে জানা গেছে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ